শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার হাতে যতদিন থাকবে দেশ পথ হারাবে না কখনই বাংলাদেশ-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শাহজাহান ভূইয়া

Juboligজিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোঃ শাহজাহান ভূইয়া মাখন বলেছেন, বিগত দিনে বিএনপি-জামাত রাজনীতির নামে দেশে ব্যাপক নৈরাজ্য ও ধ্বংসাত্বক কর্মকান্ড পরিচালনা করেছেন। তারা ট্রেনের ফিস পে­ট খুলে দিয়ে মানুষ হত্যা করেছে, আগুন দিয়ে জীবন্ত মানুষ পুড়িয়ে মেরেছে। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। বিএনপি অপরাধী-মানুষ হত্যাকারীদের প্রশ্রয় দেয় এবং তাদের পুরস্কৃত করে। আর আওয়ামীলীগ অপরাধী ও হত্যাকারী যেই হোক না কেন তাদের বিচার করে। আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার হাতে যতদিন থাকবে্ দেশ পথ হারাবে না  কখনই বাংলাদেশ।

২৬ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর শহরের চুড়িপট্টিস্থ সম্প্রীতি কমিউনিটি সেন্টারে দিনাজপুর শহর যুবলীগ আয়োজিত বর্ধিত/মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোঃ শাহাজাহান ভূইয়া মাখন একথা বলেন।

দিনাজপুর শহর যুবলীগের আহবায়ক আশরাফুল আলম রমজান এর সভাপতিত্বে প্রধান অতিথির ব্ক্তব্যে শাহাজাহান ভূইয়া মাখন আরও বলেন, এদেশের অতীতের ইতিহাসে বিএনপি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর পরিবারের হত্যাকারীদের বিচার না করে হত্যাকারীদের কে প্রশ্রয় দিয়ে রাষ্ট্রদূত, এমপি-মন্ত্রী বানিয়েছেন। যারা এদেশের জাতির পিতা হত্যকারীদের বিচার না করে হত্যাকারীদের পুরস্কৃত করে বিএনপি কখনই অন্যায়কারী ও হত্যাকারীদের বিচার করে না। বিএনপি-জামাত অপরাধীদের পুরস্কৃত করে আর আওয়ামীলীগ অপরাধীদের বিচার করে। বর্তমানে বিএনপি-জামাত এদেশের নৈরাজ্য সৃষ্টির লক্ষ্যে গভীর ষড়যন্ত্র করছে। তাই বিএনপি-জামাত এর হাত থেকে দেশ বাচাতে যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের দেশের অতন্ত্র প্রহরির ভুমিকায় অবতীর্ণ হতে হবে।

বর্ধিত/মতবিনিময় সভায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি এ্যাড. মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ সাইফুল ইসলাম, দিনাজপুর শহর যুবলীগের যুগ্ম আহবায়ক সিরাজুস সালেকীন রানা, মোঃ সোহরাব হোসেন, হাজী আক্তারুজ্জামান পলাশ, দিনাজপুর শহর মহিলা আওয়ামীলীগ নেত্রী সোহেলী শাহরিয়ার ছবি, আইরিন লতিফ, দিনাজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাড. এমরান লতিফ  সেতুসহ দিনাজপুর শহর যুবলীগের অধিনস্থ শহরের ১২টি ওয়ার্ডের যুবলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বৃন্দ। অনূষ্ঠান পরিচালনা করেন শহর যুবলীগের সদস্য মোঃ হাসিনুর রহমান বিপ্ল­ব।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email