বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আগুনে পুড়িয়ে মানুষ হত্যা এটাই বিএনপি-জামায়াতের রাজনীতি: প্রধানমন্ত্রী

Hasinaআওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা  আজ মঙ্গলবার দুপুরে পীরগঞ্জের টুকুরিয়া ইউনিয়নের তরফমৌজা উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় বলেন, বিএনপি-জামায়াত জোট একের পর এক হরতাল অবরোধ দিয়ে গরীবের পেটে লাথি মারছে। তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করছে। এটাই তাদের রাজনীতি।
জনসভায় প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আমরা দেশের প্রতিটি এলাকায় উন্নয়ন করেছি। রংপুরকে বিভাগ করে যে সব উন্নয়ন দরকার সবকিছু করেছি। তিনি বলেন, নির্বাচনের পর জয়কে আপনাদের কাছে পাঠিয়ে দেব, সে এসে আপনাদের সেবা করবে।
এর আগে উপজেলার তারকপুর ইউনিয়নে এক নির্বাচনী পথসভায় প্রধানমন্ত্রী বলেন, বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়া সমঝোতা চান না। আমি সমঝোতার জন্য বারবার ফোন করেছি কিন্তু তিনি সাড়া দেন নি। উনি (খালেদা জিয়া) যুদ্ধাপরাধীদের বাঁচাতে আন্দোলন করছে। তিনি যুদ্ধাপরাধীদের বাঁচাতে পারবেন না। যুদ্ধাপরাধীদের বিচার হবে। যুদ্ধাপরাধীদের বাঁচাতে বিএনপি-জামায়াত দিনের পর দিন হরতাল অবরোধ দিচ্ছে।
মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী ইউনাইটেড এয়ারওয়েজের যাত্রীবাহী একটি বিমান সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছে। সেখান থেকে সড়ক পথে নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জে যান। এ সময় পথে পথে তাকে অভিনন্দন জানান দলের নেতাকর্মীরা।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email