রবিবার ২২ মে ২০২২ ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আজ ভারত-শ্রীলংকা মুখোমুখি

Cricetএশিয়া কাপে ৪র্থ ম্যাচে আজ শুক্রবার ভারত -শ্রিলংকার মুখোমুখি হচ্ছেন। জয়ের ধারাটি অব্যাহত রাখতে বদ্ধ পরিকর নিয়মিত অধিনায়ক ধোনির পরিবর্তে নেতৃত্বে থাকা বিরাট কোহলির ভারতীয় দল। নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে কোহলির ১৩৬ ও রাহানের ৭৩ রানের অসাধারণ দুটি ইনিংসে ভর করে স্বাগতিক বাংলাদেশের দেয়া ২৮০রানের টার্গেট সহজেই টপকে যায় তারা। ফলে বিগত নয় ওডিআই ম্যাচ থেকে প্রথম জয়ের দেখা মিলে ভারতের।

এদিকে ভারতীয় ব্যাটিং অর্ডারের মোকাবেলা করার সামর্থ্য লংকানদের রয়েছে বলে মন্তব্য করেছেন দলটির সহ-অধিনায়ক দিনেশ চান্ডিমাল। তিনি বলেন, ভারত বেশ শক্তিশালী দল। তবে এই মুহূর্তে আমাদের দলও বেশ ভাল অবস্থানে আছে। বোলিং ও ব্যাটিং উভয় দিকেই আমরা ভাল অবস্থায় আছি। তাই ভাল একটি ম্যাচ খেলার আশা করছি আমরা। তিনি আরো বলেন, ভারত সত্যিকর অর্থে ভাল ক্রিকেট খেলেছে। বিশেষ করে রান তাড়া করে ম্যাচ জয়ে তারা বেশ পারদর্শী। তাই কালকের ম্যাচ নিয়ে আমাদের কিছু পরিকল্পনা রয়েছে। যা বাস্তবায়ন করার চেষ্টা করব।
তবে ভারতীয় ব্যাটিং ও লংকান বোলিংয়ের এক অসাধারণ ম্যাচ অপেক্ষা করছে শুক্রবার। নারায়ণগঞ্জের ফতুল্লায় দিবা-রাত্রির ম্যাচটি শুরু হবে যথারীতি দুপুর ২টায়।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email