মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী ২০২৩ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

আঞ্জুমানে মফিদুল ইসলাম বেওয়ারিশ লাশ দাফনে গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করছে

দিনাজপুর প্রতিনিধি : আঞ্জুমানে মফিদুল ইসলাম, দিনাজপুর জেলা শাখা কার্যকরী কমিটি আয়োজিত এক ইফতার মাহফিলে বিত্তবান মানুষকে অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর আহবান জানানো হয়েছে। সভায় আলোচকগণ বলেন, আঞ্জুমানে মফিদুল ইসলাম একটি মানব হিতৈষী প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে। বিশেষ করে পরিচয়হীন বেওয়ারিশ লাশ এবং অসহায় ও দুস্থ্য মানুষের লাশ দাফনের জন্য এই প্রতিষ্ঠান গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে।

গতকাল বাহাদুর বাজারে হোটেল খাওয়া-দাওয়ায় সংগঠণটির ভিত্তি স্থাপকদের স্মরণে ও নতুন সদস্যদের সৌজন্য স্বাক্ষাতের লক্ষে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সংস্থার সহসভাপতি ক্যাপ্টেন (অবঃ) হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে দিনাজপুর জেলায় আঞ্জুমানে মফিদুল ইসলাম্এর কার্যক্রম শুরম্নর ইতিহাস তুলে ধরেন ডাঃ মোঃ শহিদুলস্নাহ। আলোচনা করেন সৈয়দ মোকাদ্দেস হোসেন বাবলু, আব্দুস সবুর মিয়া, আলতাফ হোসেন, মোঃ ওয়াহেদুল আলম, ইশতিয়াকুল আলম চৌধুরী, সিদ্দিকুর রহমান প্রমুখ। ইফতারের আগে আঞ্জুমানে মফিদুল ইসলাম, দিনাজপুর জেলা শাখার ভিত্তি স্থাপকদের পারলৌকিক কল্যাণ এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ বাইজিদ। অনুষ্ঠান পরিচালনা করেন আঞ্জুমানে মফিদুল ইসলাম, দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মহসিনুল কালাম।

বেওয়ারিশ লাশ সৎকারের জনন্য আঞ্জুমানে মফিদুল ইসলাম, দিনাজপুর জেলা শাখাকে যে কেউ অগ্রণী ব্যাংক্এর হিসাব নং ১০৪১২৯&এ অর্থসহায়তা দিতে পারেন। যোগাযোগ করতে পারেন মোবাঃ ১৭৬৭৫৫২২২৩ নং এ।