রবিবার ১৪ এপ্রিল ২০২৪ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটোয়ারীতে এক ঝটিকা বিরাট বিক্ষোভ মিছিল ২০ দল জোট বিএনপির অবরোধ সর্মত্থনে

শাহীনুর ইসলাম, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে শনিবার বিকাল ৪ ঘটিকার সময় উপজেলার ২০ দল জোট বিএনপির অবরোধ সর্মথনে বিরাট বিক্ষোভ মিছিল খবর পাওয়া গেছে। যুবদল সভাপতি নজরূল ইসলাম দুলাল সূত্রে জানা গেছে মামলা,হামলা,গুম, সহ নানাবিধ ভয় থাকলেও বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অন্যান্য নেতাকর্মীরা ঝটিকা মিছিল বের হয়। আটোয়ারী থানায় দীর্ঘদিন পরে হলেও ২০ দলীয় জোট বিএনপির অবরোধ সর্মত্থনে বিরাট বিখেখাভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বিএনপির দলীয় কার্যালয় থেকে শুরু হয় উপজেলার প্রধান-প্রধান সড়ক গুলো পদক্ষিন করে আবার ফকিরগন্জ বাজার চৌরাস্তায় শেষ হয়। আটোয়ারী থানায় এস,আই মোঃ জিন্নাহর নেতৃত্বে একদল পুলিশ মিছিলটির নিরাপত্তা দেয় এবং সব নেতা-কর্মীদের সাথে গণতান্ত্রিক আচরন করেছে।

উল্লেখ্য যে, ইতিপুবে উপজেলা পরিষদ নির্বাচনকালীন শোডাউনের দিন পুলিশের সাথে ধস্তাধস্তি হলে এক সামান্য বাকবিত্নডা হয় এ খেখাভে আটোয়ারী থানায় ২টি মামলা হয় ৩০জন নেতার নামে পরে জামিন চাইতে গেলে আদালত জেল-হাজতে পাঠায় ৫৭ দিন পর আটোয়ারী উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সভাপতি আবদুর রহমান আবদার নেতাকর্মীরা জামিনে মুক্ত হয়। এই ঘটনায় আটোয়ারীতে ভয়ঁ ছড়িয়ে পরে এবং বিএনপি শুন্য হয়ে যায়। বর্তমান সময়ে আবার দল ও দেশের ক্রান্তিকালে নেতাকর্মীরা ১ বছর পর আবারো সরব হচ্ছে রাজনীতিতে।

Spread the love