মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আটোয়ারীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আটক

অটোয়ারী (পঞ্চগড়)প্রতিনিধি : পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় বিউটি আক্তার (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পুলিশ তার স্বামী আনোয়ার হোসেন (২২) কে আটক করেছে। আজ মঙ্গলবার সকালে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

ধামোর ইউনিয়নের ইউপি সদস্য ও নিহতের প্রতিবেশী মো. আবুল কালাম আজাদ জানান, প্রায় ৩ বছর আগে আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের সোনাপাতিলা গ্রামের মো. সফিকুল ইসলামের ছেলে আনোয়ার হোসেনের সাথে একই উপজেলার মীর্জাপুর ইউনিয়নের মীর্জাপুর গ্রামের ফয়জুল হকের মেয়ে বিউটি আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বর্তমানে তাদের ১ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

সোমবার রাত ১০ টার পর প্রতিদিনের মতো তারা ঘুমাতে যায়। রাত ১১ টায় হঠাৎ চিৎকার শুনতে পেয়ে আশপাশের লোকজন সহ তিনিও ঘটনাস্থলে উপস্থিত হন। সেখানে গিয়ে তারা বিউটি আক্তারের মৃতদেহ বিছানায় পরে থাকতে দেখেন। বিষয়টি গ্রামবাসীর সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। বিউটির বাবা ফয়জুল হক বলেন, আমার মেয়েকে নির্দয়ভাবে হত্যা করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আমি এর বিচার চাই।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তার স্বামীকে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত  নিহতের পরিবারের পক্ষ থেকে  মামলা করার প্রক্রিয়া চলছিল।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email