শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আটোয়ারীতে ১ সন্তানের জননীকে হত্যা

শাহীনুর ইসলাম, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এক সন্তানের জননীকে গলা টিপে হত্যা করার খবর পাওয়া গেছে।

এই মর্মান্তিক ঘটনায় ওই এলাকায় তোলপাড় শুরু হয়েছে। গত সোমবার রাতে উপজেলার ধামোড় ইউনিয়নের সোনাপাতিলা গ্রামের সফিকুল ইসলামের পুত্র মোঃ আনোয়ার হোসেন (২২) ও তার স্ত্রী বিউটি বেগম (২০) এর মধ্যে ঝগড়া বিবাদ শুরু হলে একপর্যায়ে স্বামী আনোয়ার স্ত্রীর গলা টিঁপে ধরলে বিউটি বেগম বিছানায় ছটপট করতে করতেই লূটে পড়ে এবং মারা যান।

পরে কান্না-কাটির চিৎকার শুনে প্রতিবেশীরা-এলাকাবাসী তাঁর বাড়িতে যায়। গিয়ে দেখে বিউটি বেগম মৃত প্রায় ফলে তাড়াতাড়ি আটোয়ারী থানায় পুলিশকে খবর দেন।

পুলিশ খবর পেয়ে পরদিন মঙ্গলবার সকালে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম ঘটনা স্থলে যান এবং ছেলে আনোয়ার ও তার বাবা সফিকুল ইসলামের কে থানায় ধরে নিয়ে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি তবে মামলার প্রস্ত্ততি চলচ্ছে।

এদিকে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন যে, হত্যা হলেও বিষয়টি একটু রহস্যজনক আছে তবে মামলা হচ্ছে মামলা হলেই আরো তদন্ত করে বিষয়টি সম্পুর্নভাবে নিশ্চিত হওয়া যাবে কে ? এবং কেন ? নির্মমভাবে গৃহবধু বিউটি বেগম কে ঠান্ডামাথায় হত্যা করে। বিউটি বেগমের পরিবার সুষ্ঠ ও সত্য বিচার চেয়েছে ওই নরঘাতকের বিরুদ্ধে। আর এলাকার বাসীর দাবী কঠিন বিচার করতে হবে বিউটি বেগম হত্যার। এইসব ঘটনা যেন আর না ঘটে কেউ আইন হাতে তুলে না নেয়।

Spread the love