মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্টে মজিদুল ইসলাম নামে এক কর্মচারীর মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারীতে বিদ্যুৎস্পৃষ্টে মজিদুল ইসলাম নামে এক কর্মচারীর মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার সারপুকুর ইউনিয়নের মুসর দৌলজর এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত মজিদুল ইসলাম ওই ইউনিয়নের বাসিন্দা ফয়েজ উদ্দিনের ছেলে। তিনি কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুতে চুক্তিভিত্তিক কাজ করতেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে ঝড়ে বিভিন্ন স্থানে গাছের ডালপালা পড়ে বিদ্যুতের তার ছিঁড়ে যায়। শনিবার দিনব্যাপী সেই বিদ্যুতের লাইনের মেরামতের কাজ চলছিল। এরপর সন্ধ্যায় স্বেচ্ছায় দৌলজর এলাকায় কিছু ছেঁড়া তার জোড়া লাগাচ্ছিলেন মজিদুল। এ সময় সাব-স্টেশন থেকে মেইন লাইনে সংযোগ দিলে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্লী বিদ্যুতের স্টেশন ইনচার্জ রফিকুল ইসলাম জানান, তিনি ঘটনাস্থলে ছিলেন না। তাই এ ব্যাপারে তিনি কিছু বলতে পারবেন না। তবে এজিএম, ইনচার্জসহ অফিসের সব বন্ধ পাওয়া যায়।

এদিকে, বিষয়টি মীমাংসার জন্য মজিদুলের পরিবারের সঙ্গে আলোচনায় বসেন পল্লী বিদ্যুতের লোকজন। সেখানে অন্যান্য কর্মচারীর কাছে চাঁদা তুলে মজিদুলের পরিবারকে এক লাখ টাকা দেয়া হবে বলে জানান তারা। এজন্য তারা মজিদুলের মরদেহ ময়নাতদন্ত না করার অনুরোধ জানান।

Please follow and like us:
RSS
Follow by Email