বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপনি কি ভাবেন আর আপনার সৌদি আবর কি ভাবে

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বিএনপি চেয়ারপারসনের উদ্দেশ্যে বলেছেন, বেগম জিয়া আপনি দেখেন? আপনি কি ভাবেন আর আপনার সৌদি আবর কি ভাবে?

সোমবার সকালে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে নৌকা সমর্থক গোষ্ঠীর চলমান রাজনীতি শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, ‘আপনারা দেখেছেন সৌদি আরব আমাদের দেশ থেকে আবার লোক নেবে। আন্দোলনের নামে মানুষকে পুড়িয়ে মারার মত যে নৃশংসতা চলছে তার পরাজয় ঘটবেই। আর জনগণের বিজয় অপরিহার্য।

 

তিনি বলেন, ‘এই সর্বনাশা ও ভয়াবহ পথ পরিহার করে ছাত্র সমাজের পরীক্ষার পথ সুগম করুন। পরীক্ষার সময় হরতাল-অবরোধ প্রত্যাহার করুন।’

 

সুরঞ্জিত সেনগুপ্ত আরো বলেন, ‘আজকে সারাদেশ পরীক্ষার পক্ষে ও ছাত্র সমাজের পক্ষে অবস্থান নিয়েছে। আমাদের সরকারও তাদের পক্ষে অবস্থান নিয়েছে। সরকারের পক্ষে গণমানুষ হিসেবে আমরাও অবস্থান নিয়েছি। পরীক্ষা আগামী ৬ ফেব্রুয়ারি থেকে ১০ মার্চ পর্যন্ত চলবে।

 

আয়োজক সংগঠনের নেতা ডা: খন্দকার ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল হাই কানু, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, নৌকা সমর্থক গোষ্ঠীর হুমায়ুন কবির মিজী।

 

Spread the love