শুক্রবার ২০ মে ২০২২ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আফগান যোদ্ধার কাছে পরাজিত বাংলাদেশের টাইগার

cricetএশিয়া কাপের নবাগত দল আফগানিস্তানের কাছে ৩৩ রানে হেরে গেছে বাংলাদেশ। ২৫৫ রানের টার্গেট পূরণ করতে গিয়ে ২২২ রানেই বাংলাদেশ গুটিয়ে যায়। ব্যাটিংয়ের শুরুতেই বিপর্যয়ের মুখে পড়ে টাইগাররা। এই হারে নিজেদের সামর্থ্যকে প্রশ্নবিদ্ধ করার পাশপাশি টুর্নামেন্ট থেকে ছিটকে পড়লো টাইগাররা ।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লাহ খান সাহেব উসমানী স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহিম । ৯০ রানে ৫ উইকেট হারিয়ে কোনঠাসা অবস্থায় পড়ে আফগানিস্তান ।পরে আসগর স্টানিকজাই এবং সামিউল্লাহ শেনওয়ারির অসাধারণ ব্যাটিং নৈপূণ্যে শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৫৪ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য দাঁড় করায়।

জবাবে ২৫৫ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে শুরুতেই ২ উইকেট হারায় বাংলাদেশ ।শেষ পর্যন্ত জিয়াউর রহমানের একক প্রচেষ্টাও ব্যর্থ হলো। মাত্র ২২ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৪৪ রানের দানবীয় ইনিংস খেলে তিনি মোহাম্মদ নবীর বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরেন। এ সময় বাংলাদেশের সংগ্রহ ছিল ২০৫ রান ৯ উইকেটে।আর শেষ ব্যাটমানস সোহাগ গাজী মোহাম্মদ নবীর বলে ক্যাচ আউট হলে ৩২ রানের পরাজয় বরণ করে বাংলাদেশ ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email