সোমবার ২২ এপ্রিল ২০২৪ ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও বিএনপির খাবার নিয়ে গেল পুলিশ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অবস্থানরত অন্যদের জন্য আনা খাবার আবারো ফেরত পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুর ১টার দিকে কার্যালয়ের লোকজনের জন্য খাবার নিয়ে আসা হলে ওই খাবার ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার  বলেন, ‘কার্যালয়ের ভেতরে যারা আছি, তাদের জন্য দুপুরের খাবার নিয়ে আসলে এখানে কর্তব্যরত পুলিশ তা  কার্যালয়ের ভেতরে ঢুকাতে বাধা দেয়। এ সময় আমি বলি, এগুলো আমাদের কেনা খাবার আমাদের রিজিক, ভেতরে আসতে দিন। কিন্তু তারা কোনো কথায় কর্ণপাত করেনি। বেশ কিছুক্ষণ গেটের সামনে দাঁড়িয়ে রেখে পরে গুলশান থানার পুলিশ এসে সেগুলো নিয়ে যায়।’

এর আগে বুধবার রাতে একটি ভ্যানে করে খাবার নিয়ে আসার পর সেই খাবার ফেরত পাঠানো হয়। রাত ৮টার দিকে ভ্যানে করে ১১০ প্যাকেট খাবার এবং পানির বোতল কার্য‌ালয়ের সামনে আনার পরপরই সাদা পোশাকের পুলিশ প্রথমে ভেতরে ঢুকতে বাধা দেয়।

দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির ঠিক দুই দিন আগে ৩ জানুয়ারি রাজনৈতিক অস্থিরতার মধ্যে নিজ কার্যালয়ে ‘অবরুদ্ধ’ হয়ে পড়েন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ৫ জানুয়ারি কার্যালয় থেকে বের হতে চাইলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বাধায় তা পারেননি। পরে কার্যালয়ের ভেতর থেকে অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেন তিনি।

Spread the love