মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আমরা চাই শেখ হাসিনার পতন-অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বর্তমান সরকারকে চোর আখ্যা দিয়ে বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেছেন, আমরা শেখ হাসিনার কাছে কোন দাবি দিতে চাই না। আমাদের দাবি এখন একটাই। আমরা চাই শেখ হাসিনার পতন।
রবিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে দিনাজপুরের বীরগঞ্জে এক বিশাল প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু।
তিনি বলেন, শুধুমাত্র দ্রব্যমুল্যের উর্দ্ধগতি নয়, বেশী দাম দিয়েও কৃষকরা সার পাচ্ছে না। সারের জন্য কৃষকরা হাহাকার করছে। দেশের মানুষকে এই সংকটাবস্থায় রেখে শেখ হাসিনা ভারত সফর করেছে ফুর্তি করার জন্য এবং আগামী দিনে নিজের চেয়ার রক্ষার জন্য।
তিনি ঘোষনা দিয়ে বলেন, যতই চেষ্টা করুক-কোন লাভ নেই। এদেশের গণতন্ত্রকামী মানুষ এই ফ্যাসিস্ট সরকারকে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে সরিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের মাধ্যমে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করবে।
বিএনপি’র এই কেন্দ্রীয় নেতা বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করে না, বিএনপি আন্দোলন করে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য।
তিনি আরও বলেন, ইভিএম নিয়ে সরকার এক নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ইভিএম দিয়ে ১৫০টি আসনে ভোট নেয়ার পরিকল্পনা করেছে ক্ষমতায় যাওয়ার জন্য। ভোট চুরির এই মেশিন দিয়ে বাংলাদেশে নির্বাচন হতে দেয়া যাবে না।
জ্বালানী তেল, পরিবহন ভাড়া, সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি এবং পুলিশের গুলিতে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাদের হত্যার প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করে বীরগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি।
বীরগঞ্জ উপজেলা শালবন কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে আয়োজিত এই প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন কেন্দ্রিয় কৃষক দলের সদস্য এবং বীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি আলহাজ্ব মনজুরুল ইসলাম মঞ্জু। পৌর বিএরপির সাধারন সম্পাদক নমিরুল ইসলাম চৌধুরী সেনার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম এবং প্রধান বক্তা ছিলেন, দিনাজপুর জেলা বিএনপি’র সভাপতি এডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল। সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি মোকররম হোসেন, সাধারন সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, সাংগঠনিক সম্পাদক হাসনা হেনা হীরা, আমিনুল ইসলাম মুন্না ও আনিছুর রহমান বাদশা, বীরগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব আমিরুল বাহার, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন ধলু, বিএনপি নেতা রেজওয়ানুল ইসলাম রিজু, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আবু রায়হান মিলন, বীরগঞ্জ উপজেলা কৃষকদলের নেতা ফজলে আলম শাহীন, যুবদলের আহ্বায়ক আসাদুল ইসলাম দুলাল, উপজেলা বিএনপির সহ-সভাপতি এরশাদুল হক, কোষাধ্যক্ষ রেজাউল করিম মনি, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত জুলিয়াস জুয়েল,সাংগঠনিক সম্পাদক মোজাহিদুল ইসলাম মাজু, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, প্রমূখ।
অনুষ্ঠানে দিনাজপুর জেলা বিএনপি, বীরগঞ্জ-কাহারোল-বোচাগঞ্জ উপজেলা বিএনপি ও অংগসংঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এর আগে দুপুর থেকেই বীরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে প্রতিবাদ সমাবেশে যোগ দেন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email