শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আমরা ধ্বংসের রাজনীতি করি না : মতিয়া চৌধুরী

Motyaকৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন,  আমরা ধ্বংসের রাজনীতি করি না। আমরা দেশের মানুষকে  সঙ্গে নিয়ে উন্নয়নের রাজনীতি করি। তিনি বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন, যা কিছু শিখেছেন, তা আওয়ামী লীগকে নকল করেই। কথায় কথায় যারা মিথ্যা কথা বলে তারা তো এখন পার্লামেন্টে বসতেই পারছেন না। কৃষিমন্ত্রী  আজ মঙ্গলবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাসিয়া নিু মাধ্যমিক বিদ্যালয়ে রমজান এবং ইদুল ফিতর উপলক্ষে গরীব দুস্থদের মাঝে শাড়ী, শার্ট, ট্রাউজার, গেঞ্জি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধীভাতা, ভিজিএফের চাল ও খেজুর বিতরন কালে  এ সব কথা বলেন।
কৃষিমন্ত্রী বলেন, যারা মানুষকে পুড়ে মারে, গাড়ী ভাংচুর করে তাদের এসব ধ্বংসাত্বক কর্মকান্ড মেনে নেয়া হবে না। এ জন্য যা যা করা দরকার সরকার তাই করবে। যখন গাজায় মানুষের লাশ পড়ছে, মানবাধিকার লংঘিত হচ্ছে। ৭১ এ নিজামী গোলাম আজমরা এ দেশের ২লাখ মা-বোনের ইজ্জত নিয়েছিল। তখন মানবাধিকার কোথায় ছিল? আমরা যুদ্ধাপরাধীদের বিচার করছি এখন মানবাধিকারের কথা বলেন। ভারতের সাথে সমুদ্র সীমানা মামলায় আমরা বিজয়ী হয়েছি। এর আগে এরশাদ খালেদা জিয়াও ক্ষমতায় ছিল এসব নিয়ে তো তারা কিছুই করেনি।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করিম, কৃষি সম্প্রসারন উপ-পরিচালক সুভাষ চন্দ্র দেবনাথ, সহকারী কমিশনার ভূমি শারমিন আক্তার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক মাষ্টারসহ আওয়ামী লীগের  নেতরা।
মন্ত্রী এদিন উপজেলার পৌরসভা ও ২টি স্কুলের ৩৮৩জন শিক্ষর্থীদের মাঝে থ্রি পিছ, প্রতি ইউনিয়নের গরীব দুস্থদের মাঝে ২৫০টি করে শাড়ী, ১০০টি করে র্শাট, ১০০টি করে ট্রাউজার, ৪৭৭ জনের মাঝে বয়স্ক ভাতা ও ৬০জন প্রতিবন্ধীর ভাতার টাকা, জনপ্রতি ১০কেজি করে ভিজিএফের চাল ও খেজুর বিতরন করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email