বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

আশা করি বিএনপি নির্বাচনে আসবে: শিক্ষামন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেছেন, বিএনপিসহ সব দল নির্বাচনে অংশগ্রহণ করবে।

বুধবার সাভারের বিরুলিয়ার খাগান এলাকায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আয়োজনে এসইডিপি স্কিম রিভিউ কর্মশালায় যোগ দিয়ে তিনি একথা বলেন।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, আগামী নির্বাচন বর্তমান আওয়ামী লীগ সরকারের অধীনে হবে; সরকার নির্বাচন অবাধ ও সুষ্ঠু করবে এতে কোনো সন্দেহ নেই।

সব দল নির্বাচনে অংশগ্রহণ করবে জানিয়ে তিনি আরো বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্য বদলের দল তাই আওয়ামী লীগ নির্বাচনে জয়লাভের মধ্যে দিয়ে ক্ষমতায় আসতে চায়, জোর করে নয়।

করোনার সময় শিক্ষার যে ক্ষতি হয়েছে তা পুষিয়ে তুলতে সরকার নানা পদক্ষেপ হাতে নিয়েছে জানিয়ে তিনি আরো বলেন, বিভিন্ন স্কুলে অষ্টম শ্রেণির রেজিস্ট্রেশন ফি বাবদ বেশি টাকা নিলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

দু’দিন ব্যাপী এ কর্মশালায় উপস্থিত ছিলেন উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের সচিব আবু বক্কর ছিদ্দীক, উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতরের মহা-পরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, কারিগরি শিক্ষা অধিদফতরের মহা-পরিচালক ড. ওমর ফারুকসহ আরো অনেকে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email