রবিবার ২৬ জুন ২০২২ ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ইফতার নিয়ে ব্যস্ত পঞ্চগড় বিএনপি

পঞ্চগড়ে ইফতার নিযে ব্যস্ত হয়ে উঠেছে বিএনপি ও অংগসংগঠনগুলো। দলীয় সূত্রে জানা গেছে, প্রত্যেক ইউনিয়নে বিএনপির নেতৃত্বে একদিন এবং যুবদলের নেতৃত্বে একদিন মোট ২ দিন ইফতার আয়োজন চলছে। ইফতার পার্টিগুলোতে বিএনপি, অংগসংগঠন এবং স্থানীয় বিএনপিমনা লোকজন অংশ নিচ্ছে।
এসব ইফতার পার্টিতে পরোক্ষ ভাবে সহযোগীতা করছেন সাবেক স্পীকার ব্যারিষ্টার জমিরউদ্দিন সরকারের ছেলে ব্যারিষ্টার নওসাদ জমির। তার সাথে কথা বলে জানা গেছে, কর্মসূচী না থাকায় তৃণমূল নেতা কর্মীদের মাঝে যোগাযোগের ঘাটতি দেখা দিয়েছিল। তাই ইফতার আয়োজন করে সকল নেতা কর্মীরা মিলিত হতে পারছে। অপর দিকে অংগ সংগঠনের নেতা কর্মীরাও ইফতার আয়োজনে ব্যস্ত হয়ে পড়ায় স্থবিরতা কেটে গিয়ে চাঞ্চল্য ফিরে এসেছে।
তেতুলিয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রেজাউল করিম জানান, ইফতার পার্টিগুলোতে প্রচুর লোক সমাগম হচ্ছে। পঞ্চগড় উপজেলা যুবদলের সভাপতি আনিছুর রহমান বলেন, ইফতার পার্টির মাধ্যমে নিভৃত পল্লির বিএনপির কর্মীটিও উজ্জিবিত হয়ে উঠছে। জেলা পর্যায়ের একাধিক নেতা বলেছেন, ঈদের পর বিএনপির কর্মসূচিতে দলীয় নেতাকর্মীরা যাতে স্বত:স্ফুর্তভাবে অংশ নেয় ইফতার পার্টি আয়োজন করে সেই আহবান জানানো হচ্ছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email