রবিবার ১৪ এপ্রিল ২০২৪ ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উদয়াচল ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৫ এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ওয়ারিস উল ইসলাম অলি, ঢাকা থেকে : উদয়াচল ক্লাব, ইকবাল রোড, মোহাম্মাদপুর, ঢাকা ও বীরগঞ্জ সমিতি, ঢাকা এর উদ্যোগে গতকাল ০৪ ফেব্রুয়ারি, ২০১৫ রোজ বুধবার “উদয়াচল ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৫” এর প্রস্তুতি সভা উদয়াচল ক্লাব মাঠ, ইকবাল রোড, মোহাম্মাদপুর, ঢাকা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
সভায় টুর্নামেন্টের গ্রুপ সিলেকশন লটারি, নীতিমালা, টিম নির্ধারণসহ অন্যান্য সকল বিষয় আলোচনা হয়। সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, আজ ০৫ ফেব্রুয়ারী ২০১৫ ইং তারিখ রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭.০০ টা হতে গ্রুপ পর্বের খেলাগুলো আরম্ভ হবে।মোট ১৬ টি টিম ও ০৪ টি গ্রুপে গ্রুপ পর্বের খেলাগুলো সাজানো হয়।
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পুরস্কার স্পন্সর করতে লাইম লাইট ফ্যাশন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সফিউল ইসলাম জুয়েল এবং রানারআপ পুরস্কার স্পন্সর করতে ষ্টীলটেক বিল্ডিং সিস্টেম লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সাহাদাত হোসাইন সম্মতি জ্ঞাপন করেন।
ক্রীড়াঙ্গনের উন্নয়ন ও ক্রীড়ামোদিদের সহযোগিতার মনোভাব অব্যাহত রাখতে এবং মাদকের বিরুদ্ধে কাজ চালিয়ে যেতে সভায় সকলেই একমত হন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উদয়াচল ক্লাব এর নেতৃবৃন্দ, স্যার সৈয়দ রোড ও ইকবাল রোড কল্যাণ সমিতির নেতৃবৃন্দ, মাঠে নিয়মিত খেলায় অংশরত বিভিন্ন শ্রেনী ও পেশার সিনিয়র ভাইয়েরা এবং বীরগঞ্জ সমিতি, ঢাকা এর সন্মানিত নেতৃবৃন্দসহ সমিতির একনিষ্ঠ সদস্যবৃন্দ।

Spread the love