শুক্রবার ১২ এপ্রিল ২০২৪ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উদয়াচল ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৫ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

বীরগঞ্জ সমিতি, ঢাকা ও উদয়াচল ক্লাব, ইকবাল রোড, মোহাম্মাদপুর, ঢাকা এর উদ্যোগে গতকাল ১২ ফেব্রুয়ারি, ২০১৫ রোজ বৃহস্পতিবার রাতে “উদয়াচল ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৫” এর ফাইনাল খেলা উদয়াচল ক্লাব মাঠ, ইকবাল রোড, মোহাম্মাদপুর, ঢাকা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

পুরো খেলায় মোট ১৬ টি টিম অংশগ্রহণ করে। গ্রুপ পর্বের খেলা শেষে ৮ টি টিম কোয়ার্টার ফাইনালে খেলে। সেখান থেকে ৪ টি টিম সেমি ফাইনালে খেলে। তারই ধারাবাহিকতায় তৃতীয় স্থান নির্ধারণ ম্যাচে তনু ও তুহিনের টিমের সাথে সাধারণ সম্পাদক জুয়েল ও জুবায়েরের টিমের খেলা হয়। খেলায় ২টি ম্যাচে জিতে সফিউল ইসলাম জুয়েল ও জুবায়ের পাপ্পুর টিম তৃতীয় হয়।

022টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাবু ভাই ও জয় ভাই এর বিপরিতে খেলে শফিক ভাই ও খোকন এর টিম। শ্বাসরুদ্ধকর খেলায় চ্যাম্পিয়ন হয় বাবু ভাই এর টিম এবং রানার আপ হয় শফিক ভাই এর টিম।

খেলায় চ্যাম্পিয়ন পুরস্কার স্পন্সর করে লাইম লাইট ফ্যাশন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সফিউল ইসলাম জুয়েল এবং রানার আপ পুরস্কার স্পন্সর করে ষ্টীলটেক বিল্ডিং সিস্টেম লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সাহাদাত হোসাইন।

ফেয়ার প্লে পুরস্কার পায় সাকিল ও আহসান এর টিম। উৎসাহমূলক পুরস্কার পায় আবু জর ও ফাহিমের টিম।

ক্রীড়াঙ্গনের উন্নয়ন ও ক্রীড়ামোদিদের সহযোগিতার মনোভাব অব্যাহত রাখতে এবং মাদকের বিরুদ্ধে কাজ চালিয়ে যেতে উপস্থিত সকলেই একমত হন। খেলা আয়োজনে বিশেষ অবদান রাখার জন্য সাধারণ সম্পাদক সফিউল ইসলাম জুয়েল, সহ-সভাপতি অবায়দুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক সারওয়ার মোরশেদ, কোষাধ্যক্ষ নুরুল হক বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক সাহাদাত হোসাইনসহ এস এস সি ২০০৬, এস এস সি ২০০৭ (স্বপ্নঘুড়ি), এস এস সি ২০০৮, এস এস সি ২০০৯, এস এস সি ২০১০, এস এস সি ২০১১, এস এস সি ২০১২ ব্যাচ তথা বীরগঞ্জ সমিতি, ঢাকা এর প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

byফাইনাল পর্বের আয়োজনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উদয়াচল ক্লাব এর নেতৃবৃন্দ, স্যার সৈয়দ রোড ও ইকবাল রোড কল্যাণ সমিতির নেতৃবৃন্দ, মাঠে নিয়মিত খেলায় অংশরত বিভিন্ন শ্রেনী ও পেশার সিনিয়র ভাইয়েরা এবং বীরগঞ্জ সমিতি, ঢাকা এর সন্মানিত নেতৃবৃন্দসহ সমিতির একনিষ্ঠ সদস্যবৃন্দ।

ফাইনাল পর্বের সার্বিক আয়জনের জন্য উদ্যোক্তাদের প্রতি সকলেই সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এসব আয়োজনে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Spread the love