বৃহস্পতিবার ১১ অগাস্ট ২০২২ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

উপজেলা নির্বাচনে সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

Pm Hasinaপ্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা নির্বাচনে সকল প্রকার সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন। বুধবার জাতীয় সংসদে তার জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে তরীকত ফেডারেশনের এম এ আউয়ালের সম্পূরক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
সরকারি দলের সিরাজুল আকবরের অপর সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি এবং জামায়াত এ দু’টি দল যখন এক হয়েছে তখন স্বাভাবিকভাবে মানুষের জীবনে শান্তি আসতে পারে না। বিএনপির জন্ম সামরিক ছাউনিতে এবং জামায়াত পাকিস্তানী হানাদার বাহিনীর দোসর উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, তাদের প্রতিরোধ করার ব্যাপারে সরকারের কিছু করণীয় নেই। এটা তাদের চরিত্রগত ব্যাপার।

উপজেলা নির্বাচনে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারে আইন-শৃংখলা বাহিনী ও গোয়েন্দা সংস্থা আরো সক্রিয় হবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, দেশের সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের সকল জেলা-ইউনিট অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ অব্যাহত রয়েছে। তিনি বলেন, আইন-শৃংখলা বাহিনীর সমন্বিত দায়িত্ব পালনের ফলে সাধারণ ভোটাররা পছন্দের প্রার্থীকে নির্ভয়ে ভোট প্রদানের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচনের সুযোগ পাচ্ছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email