বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

এই যোগদান অনুষ্ঠান আওয়ামীলীগের বিরুদ্ধে দেশবাসীর অনাস্থার বহি:প্রকাশ: খালেদা জিয়া

Khaledaজাতীয় দলের সাবেক গোলরক্ষক আমিনুল হকের নেতৃত্বে ১৩ জন খেলোয়াড় ও চারজন ক্রীড়া সংগঠক বুধবার গুলশান কার্যালয়ে খালেদা জিয়ার হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগ দেন।

এ সময় খালেদা জিয়া বলেন, এই যোগদান অনুষ্ঠান আওয়ামীলীগের বিরুদ্ধে দেশবাসীর অনাস্থার বহি:প্রকাশ।গত তিন মাসে শুধু বিএনপিরই ৩০৪ জনকে হত্যা করা হয়েছে। ৫৬ জনকে গুম করা হয়েছে। হত্যা, গুম, খুন বন্ধ করার প্রতিবাদে দেশবাসী জেগে উঠেছে।

সরকার ক্ষমতায় টিকে থাকতে জাতিকে বিভক্ত করছে।  বিচারব্যবস্থা, পুলিশ প্রশাসন, সিভিল প্রশাসনকে দলীয়করণ করেছে।

খালেদা জিয়া বলেন, স্থানীয় সরকার নির্বাচনে সরকার পরিবর্তন হয় না। ৫ জানুয়ারির নির্বাচন ছিল জাতীয় নির্বাচন। সরকার পরিবর্তনের নির্বাচন। ৫ জানুয়ারির নির্বাচন জনগণ বিএনপির ডাকে সাড়া দিয়েছে। প্রমাণ হয়েছে আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। ‘আমরা ভোটের অধিকার চেয়েছি।

১৯-দলীয় জোটের নেত্রী বলেন, বর্তমান সরকারকে অবৈধ দাবি করে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, এই অবৈধ সরকারকে বিদায় নিতেই হবে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email