রবিবার ২৬ জুন ২০২২ ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এই রমজানকে শেষ সুযোগ মনে করে জীবনের বাকি দিনগুলো সৎ ও হালাল উপার্জনের মাধ্যমে নিজেদের পরিচালিত করি- হুইপ ইকবালুর রহিম এমপি

Iq-Ifদিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, আসুন আমরা ফরজ এবাদত রোজার মাসে সংযমী হওয়ার শিক্ষা গ্রহণ করি। আত্মশুদ্ধি করি। রমজান মাসের শিক্ষাকে অন্যান্য ১১টি মাসেও কাজে লাগিয়ে জীবনকে পরিচালিত করি। মহান আল­াহ রাববুল আলামিন যে রোজা নিজের জন্য বলে ঘোষনা দিয়েছে এবং তিনি নিজের ইচ্ছেমত রোজাদারকে পুরস্কৃত করবেন বলে ঘোষণা দিয়েছেন। তার সুযোগ আমরা গ্রহণ করি। আগামী বছর এই দিন পর্যন্ত হায়াত নাও পেতে পারি। এই রমজানকে শেষ সুযোগ মনে করে জীবনের বাকি দিনগুলো সৎ ও হালাল উপার্জনের মাধ্যমে নিজেদের পরিচালিত করি।

১৭ জুলাই বালুবাড়ীস্থ গ্রীন ভিউ কমিউনিটি সেন্টারে দিনাজপুর শহর আওয়ামীলীগ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি একথা বলেন।

দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী। অনূষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আহমেদ শামীম আল রাজী, পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, বিজিবি দিনাজপুর সেক্টরের টু-আইসি, জেল সুপার, দিনাজপুর সরকারী কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক মির্জা আনোয়ারুল ইসলাম তানু, দিনাজপুর নাগরিক উদ্যোগ এর আহবায়ক আবুল কালাম আজাদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলামসহ জেলার রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। অনুষ্ঠান পরিচালনা করেন শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু। দোয়া ও ইফতার মাহফিলের ইফতারের পুর্বে দেশ-জাতির, সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ আলতাফ হোসেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email