বুধবার ১ ফেব্রুয়ারী ২০২৩ ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

একই ছবিতে দুই বিশ্বসুন্দরী

02. Aishwarya-summiএকই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সাবেক দুই বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও সুম্মিতা সেন।’ অাঁখে’খ্যাত বলিউড প্রযোজক গৌরাঙ্গ দোসির পরবর্তী প্রজেক্টে অভিনয় করবেন তারা। সম্প্রতি ঐশ্বরিয়া-সুস্মিতা ছবির চিত্রনাট্য হাতে পেয়েছেন। তারা দু’জনেই এ ছবিতে অভিনয়ের ব্যাপারে ইতিবাচক মনোভাব পোষণ করেছেন।

ওয়ান ইনডিয়ার খবরে জানা গেছে, ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ড খ্যাতি লাভ করেন ঐশ্বরিয়া রাই। একই বছর মিস ইউনিভার্স খেতাবে ভূষিত হন সুস্মিতা সেন। এরপর তারা বলিউডে পা রাখেন। তখন থেকেই নানা বিষয় নিয়ে এ তারকাদ্বয়ের মধ্যে ঠান্ডা লড়াই চলছে। তবে সেই লড়াইয়ের অবসান ঘটিয়ে এবার একসঙ্গে ক্যামেরাবন্দি হতে চলেছেন এই তারকাদ্বয়।

এ ছবিতে ঐশ্বরিয়া-সুস্মিতার বিপরীতে অভিনয় করবেন অভিষেক বচ্চন। বিবাহিত দম্পতিদের জীবনকাহিনী নিয়ে ছবিটির পটভূমি গড়ে উঠেছে। এতে বিবাহিত জুটি হিসেবে অভিনয় করবেন ঐশ্বরিয়া ও অভিষেক।

অন্যদিকে, পরকীয়া সম্পকের্র জালে জড়িয়ে পড়া এক নারীর চরিত্রে অভিনয় করবেন সুস্মিতা সেন। এ প্রসঙ্গে ৩৮ বছর বয়সী সুস্মিতা বলেন, ‘আমি ও ঐশ্বরিয়া দুজনই ছবিটির চিত্রনাট্য হাতে পেয়েছি। এর গল্পটিও বেশ ভালো লেগেছে। এ মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলতে চাই না। ‘

সূত্রটি আরো জানিয়েছে, বাঙালি বংশোদ্ভূত সুস্মিতা সেন তার দেড় যুগের অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু হিন্দি ও তামিল ছবিতে অভিনয় করেছেন। তবে খুব শিগগরিই তাকে একটি বাংলা ছবিতেও দেখা যাবে।’ড়ি শে শ্রাবণ’খ্যাত পরিচালক শ্রীজিত মুখাজির্র ‘নির্বাক’ ছবিতে অভিনয় করবেন তিনি। ভেঙ্কাটেশ ফিল্মসের এ ছবিতে সুস্মিতার দুই সহ-অভিনেতা হিসেবে থাকছেন যিশু সেনগুপ্ত ও ঋত্বিক চক্রবর্তী।

এদিকে, ঐশ্বরিয়া রাই বচ্চন দীর্ঘদিন পর ‘জাজবা’ শিরোনামের ছবিটি দিয়ে রূপালি পর্দায় প্রত্যাবর্তন করতে যাচ্ছেন। অচিরেই এ ছবির দৃশ্য ধারণের জন্য লন্ডনে যাবেন তিনি। এদিকে, জানা গেছে, চলতি বছরেই গৌরাঙ্গ দোসি তার নতুন ছবিটির শুটিং শুরু করবেন। আগামী বছরের শুরুতে তার ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।