রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক মাসেও আসামী গ্রেফতার হয়নি পার্বতীপুরে গ্রামীন ফোনের ওয়ার হাউজের নিরাপত্তা প্রহরী হত্যা মামলা আসামী

একরামুল হক বেলাল, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

পার্বতীপুরে গ্রামীন ফোন ওয়ারহাউজের নিরাপত্তা প্রহরী আনাছার রহমানকে পরিকল্পিতভাবে হত্যা করার অভিযোগে পার্বতীপুর রেলওয়ে থানায় মামলার এক মাস অতিবাহিত হলেও পুলিশ আসামী ধরতে কোন পদক্ষেপ নিচ্ছেনা।

 

দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের ২০১৫/১৮১-১২/১/১৫ স্মারকে ডাক্তার আমির উদ্দির স্বাক্ষরিত প্রাথমিক ময়না তদন্ত রির্পোটের ভিত্তিতে স্থানীয় চিকিৎসক ডাক্তার আতিয়ার রহমান ও ডাক্তার হুমায়ন রশিদ বলছেন নিহতের গলার বাম পার্শ্বে দাগ রয়েছে এবং নিচে জমাট রক্ত পাওয়া যায় বলে উল্লেখ্য করা হয়েছে। নিহতের পরিবার হতাশাগ্রস্ত হয়ে পড়েছে।

 

পার্বতীপুর রেলওয়ে সাহেবপাড়ায় গ্রামীনফোনের ওয়ার হাউজের নিরাপত্তা প্রহরী শহরের চান্দোয়াপাড়া মহল্লার মৃত-তোছাদ্দেক হোসেনের পুত্র আনাছার রহমান(৪০)কে ২ জানুয়ারী শুক্রবার দিবাগত রাতে কোন এক সময়ে পরিকল্পিত ভাবে হত্যা করে ওয়ার হাউজের উপরে উঠার সিড়িঁর নিচে মালামাল রাখার স্থান থেকে তার মরদেহ রাখা হয়।

 

সকাল সাড়ে ৭টার সময় অপর নিরাপত্তা প্রহরী মাহাবুর রহমান নিহতের স্ত্রীকে মুঠোফোনে খবর দিলে আনাছানকে খুজাখোজি শুরু হয়। রেলওয়ে থানা পুলিশ ও স্থানীয় লোকজন ওয়ার হাউজের তালা ভেঙ্গে সিড়িঁর নিচে মালামাল রাখার স্থান থেকে তার মরদেহ দেখতে পায়। রেলওয়ে সৈয়দপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, পার্বতীপুর রেল থানার ওসি একেএম লুৎফর রহমান, পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল আলম ও পার্বতীপুর পৌর মেয়র ঘটনাস্থলে উপস্থিতিতে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়।

 

নিহতের স্ত্রী জমিলা বেগম বাদী হয়ে ওয়ারহাউজের দুই প্রহরী ও সিকুরেক্স সিকুরিটি সার্ভিস এর বগুড়াস্থ ব্যবস্থাপক গোলজার হোসেন, গ্রামীন ফোনের বগুড়াস্থ ব্যবস্থাপক তাইফুর রহমানকে আসামী করে মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের এক মাস অতিবাহিত হলেও পুলিশ এক মাসেও কোন আসামী গ্রেফতার করতে পারেনি। এদিকে আসামী পক্ষ মামলা তুলে নিতে বাদী পক্ষকে হুমকী প্রর্দশন করছে। পুলিশি তৎপরতা না থাকায় বর্তমানে নিহতের পরিবার হতাশাগ্রস্ত হয়ে পড়েছে। পুলিশ ও নিহত পরিবার দিনাজপুরে মর্গ থেকে একটি ময়না তদন্ত রির্পোট পেয়েছেন।

 

এদিকে রেল থানার অফিসার ইনচার্জ একেএম লুৎফর রহমান গতকাল শনিবার রাতে মুঠোফোনে বলেন, নিহতের ভিসেরা রির্পোট আসার অপেক্ষায় তিনি রয়েছেন।

Spread the love