বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

এদেশে জঙ্গী ও মৌলবাদীদের আশ্রয় হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এ দেশ চীরকাল অসাম্পদায়িক দেশ। এদেশে জঙ্গী ও মৌলবাদীদের আশ্রয় হবে না। দেশ তাদের নয়। তিনি বলেন, বঙ্গবন্ধুর ডাকে সেদিন আমরা সকল ধর্মের লোক কাঁধে কাঁধ মিলিয়ে মুক্তিযুদ্ধ করেছি। এখানে সকল ধর্মের লোক একত্রে বসবাস করে। এ দেশ সাম্প্রদায়িক নয়। আজ সোমবার বকসী বাজারের ঢাকেশ্বরী মন্দিরে মহানগর সার্বজনীন পূজা কমিটি দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।
মহানগর সার্বজনীন পূঁজা কমিটির সভাপতি জে,এল ভৌমিকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, র‌্যাবের ডিজি বেনজীর আহম্মেদ, মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া, সার্বজনীন পূজা পরিষদের সভাপতি কাজল দেবনাথ, মহানগর পূঁজা কমিটির সাধারণ সম্পাদক নারায়ন সাহা মনি, সাংবাদিক স্বপন সাহা, সুব্রত চৌধুরী প্রমুখ। পরে মন্ত্রী দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করেন এবং মন্দিরের বিভিন্ন অংশ ঘুরে ঘুরে দেখেন।
মন্ত্রী বলেন, সবাই জানে মা দুর্গা দেবী অশুভ বার্তাকে দূূরে ঠেলে দিয়ে এ ধরাধামে শুভ বার্তা নিয়ে এসেছেন। তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ধর্ম যার যার-উৎসব সবার। এ উৎসবে হিন্দু বৌদ্ধ খৃষ্টান সবাই অংশগ্রহণ করেছে। দেশের মধ্যে দেশী-বিদেশী নানা রকম ষড়যন্ত্র চলছে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দুইজন বিদেশীকে হত্যা করা হয়েছে। আমরা মাওলানা ফারুকী এবং পিডিবির সাবেক চেয়ারম্যান খিজির খানের হত্যা রহস্য উদঘাটন করেছি। আগামীতে খুব শিগগিরই দুই বিদেশী হত্যাকান্ডের রহস্য উন্মোচন করা হবে। তিনি বলেন, সারা দেশে ১৯টি প্রতিমা ভাংচুর হয়েছে। এটা আমরা জানি এবং খুব শিগগিরই তা বের করা হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email