শনিবার ২৫ জুন ২০২২ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এবার আন্দোলনে নামার ঘোষণা দিলেন এরশাদ

Earsedএবার আন্দোলনে নামার ঘোষণা দিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, মানুষের জান-মালের নিরাপত্তা বিধান এবং দেশে সুশাসন প্রতিষ্ঠা করাই হচ্ছে জাতীয় পার্টির একমাত্র লক্ষ্য। তিনি বলেন, জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে আমরা রাজপথে আন্দোলন শুরু করবো। তবে আমরা বিএনপির মতো জ্বালাও-পোড়াও, গাড়ী ভাঙ্গা বা মানুষ মারার মতো হটকারী আন্দোলনে যাবো না। আজ শনিবার বনানীতে দলীয় কার্যালয়ে শরিয়তপুর জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জেলা নেতা এডভোকেট মাসুদুর রহমান ও জাফর খান কামাল বক্তব্য রাখেন। এসময় পার্টির প্রেসডিয়াম সদস্য ও চেয়ারম্যানের রাজনৈতিক সচিব সুনীল শুভরায়, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্মসাংগঠনিক নাসির উদ্দিন শিকদার উপস্থিত ছিলেন।
এরশাদ বলেন, নিময়মতান্ত্রিক পন্থায় জনগণকে সাথে নিয়েই সরকারের ব্যর্থতার বিরুদ্ধে আন্দোলন করবো। তিনি বলেন, বর্তমান সরকার দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে ব্যর্থ হয়েছে। দলীয়করণের কারণে প্রশাসনে স্থবিরতা নেমে এসেছে। এই অবস্থার পরিবর্তন আনতে হবে। তিনি আরো বলেন, জাতীয় পার্টির লক্ষ্য অর্জনের জন্য প্রত্যেক নেতাকর্মীকে আন্দোলনে নামতে হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email