সোমবার ১৯ ফেব্রুয়ারী ২০২৪ ৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

এবার নারীকেন্দ্রিক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন

‘রেহানা মরিয়ম নূর’, ‘খুফিয়া’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এবার নারীকেন্দ্রিক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তিনি। সিনেমাটি প্রযোজনা করছে ক্রপ ক্রিয়েশনস। এটি নির্মাণ করছেন সানী সানোয়ার।

প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে, গল্পটি হত্যা রহস্য ঘরানার; যার মুখ্য চরিত্রে থাকবেন বাঁধন। এতে আরো অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্তসহ একঝাঁক তারকা। আপাতত সিনেমাটির নাম বলতে নারাজ প্রযোজনা সংস্থা।

জানা গেছে, সিনেমাটি নিয়ে বাঁধনের সঙ্গে কয়েক দফা আলোচনা করেন নির্মাতারা। কয়েক সপ্তাহ আগে গল্পের প্রয়োজনেই বাঁধনকে নেওয়া ও চুক্তি স্বাক্ষর করা হয়েছে।

অভিনেত্রী আজমেরী হক বাঁধন বলেন, ‘সিনেমাটি নিয়ে এখনই আমার তেমন কিছু বলার অনুমতি নেই। আজ সংবাদ সম্মেলন করে প্রযোজনা সংস্থা থেকে বিস্তারিত জানানো হবে। শুধু বলব, গল্পটি নারীশক্তির কথা বলবে; রয়েছে থ্রিলারের জমজমাট আয়োজন। আশা করি, দর্শকরা হতাশ হবেন না।’

পরিচালক সানী সানোয়ার বলেন, ‘ক্রপ ক্রিয়েশনস থেকে সিনেমাটি নির্মিত হবে। এ সিনেমার শিল্পী ও কলাকুশলী সব নির্বাচন করা শেষ। আজ আনুষ্ঠানিক সব জানাব। সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বাঁধন। আপাতত এটুকুই বলছি; বাকিটা সংবাদ সম্মেলনে জানাব।’

Spread the love