রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

এবার পিতা-পুত্রের কণ্ঠে ‘সাদা সাদা কালা কালা’

মেজবাউর রহমান সুমন নির্মিত আলোচিত সিনেমা ‘হাওয়া’। সিনেমাটির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। দীর্ঘ প্রতীক্ষার পর চলতি মাসে মুক্তি পাবে সিনেমাটি। মুক্তিকে সামনে রেখে প্রকাশিত হয়েছে সিনেমাটির ‘সাদা সাদা কালা কালা’ শিরোনামের গান। আরফান মৃধা শিবলুর গাওয়া গানটি দর্শক-শ্রোতাদের মাঝে দারুণ সাড়া ফেলেছে।

এরই মাঝে গানটি কণ্ঠে তুললেন চঞ্চল চৌধুরী ও তার পুত্র শুদ্ধ। হারমোনিয়াম বাজিয়ে গাওয়া এ গানের একটি ভিডিও চঞ্চল তার ফেসবুকে পোস্ট করেছেন। পিতা-পুত্রের গাওয়া গানটিও শ্রোতাদের মন কেড়েছে। ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। ২ ঘণ্টার মধ্যে গানটির ভিউ ৫ লাখ ছাড়িয়েছে।

সাধারণ নেটিজেনদের পাশাপাশি অনেক তারকাই মন্তব্য করে পিতা-পুত্রের গায়কির প্রশংসা করেছেন। চলচ্চিত্রকার শিবু কুমার শীল লিখেছেন, ‘অসাধারণ’। ক্লোজআপ ওয়ান তারকা নাসরিন আক্তার বিউটি লিখিছেন, ‘আহা! বাবা ছেলের অসাধারণ যুগলবন্দি। এ গানটা ক্রমাগত শুনেই যাচ্ছি।’ এ গানের মূল গায়ক আরফান মৃধা শিবলুও মন্তব্য করেছেন। তার ভাষায়—‘শুদ্ধ একটা পাখি। শুদ্ধ একটা সোনামানিক। খুব সুন্দর হয়েছে।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

‘হাওয়া’ একটি গভীর সমুদ্রের গল্প। সম্পর্ক, প্রতিশোধ ও মৃত্যুকে উপজীব্য করে নির্মিত হয়েছে সিনেমাটি। সমুদ্রপাড়ের নয়, গভীর সমুদ্রের গল্প বলে জানিয়েছেন পরিচালক সুমন।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ আলম, বাবলু বোস প্রমুখ। আগামী ২৯ জুলাই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email