শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

এমপি গোপালের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় বীরগঞ্জ ডিগ্রী কলেজ সহ বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া মাহফিল অনুষ্ঠিত

দশরথ রায় বাবুল, বীরগঞ্জ (দিনাজপুর) থেকে ঃ বীরগঞ্জ ডিগ্রী কলেজের উদ্যোগে মাননীয় জাতীয় সংসদ সদস্য ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি জনাব মনোরঞ্জন শীল গোপাল মহোদয়ের রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার দুপুর সাড়ে ১২ টায় বীরগঞ্জ ডিগ্রী কলেজ মিলনায়তনে অধ্যক্ষ মোঃ খয়রুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে মাননীয় জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল মহোদয়ের দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে এক বিশেষ দোয় মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

উক্ত দোয়া মাহফিলে কলেজের ছাএ/ছাএী সহ সকল পর্যায়ের সহকারী অধ্যাপক / অধ্যাপিকা ও কর্মচারী বৃন্দ অংশগ্রহন করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন কলেজ জামে মসজিদের ঈমাম মাওঃমোঃসাইফুল্যাহ।

bir C 2এ ছাড়াও সোমবার বীরগঞ্জে দিনাজপুর-১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল মহোদয়ের দ্রুত রোগমুক্তি ও সুস্থতা কামনা করে সকাল ১১ টায় ঝাড়বাড়ী কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেনের উদ্যোগে  কলেজ মিলনায়তনে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ হরমুজ আলীর সভাপতিত্বে দোয়া মাহফিল ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। দোয়া ম্হফিল পরিচালনা করেন মাওঃ মোঃ মনোয়ার হোসেন।

বীরগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল বারীর সভাপতিত্বে স্কুল প্রাঙ্গনে সকাল ১০ টায় শিক্ষার্থীদের নিয়ে বিশেষ দোয়া মাহফিল ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ আব্দুল আউয়াল।

Bir J c গত রবিবার দুপুর ১টা থেকে ২ টা পর্যন্ত দলুয়া স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অধ্যক্ষ তাহমিদার রহমান-এর সভাপতিত্বে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওঃ শিক্ষক মোঃ আব্দুল আহাদ।

 

 

 

গত শনিবার মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক মোঃ জিয়াউর রহমান জিয়ার আহ্বানে মাননীয় জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল মহোদয়ের দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করেছেন চৌধুরী হাট জামে মসজিদ, চৌধুরী হাট দারুস ছালাম মাদ্রাসা ও এতিম খানা, সাহেবগঞ্জ বাজার জামে মসজিদ, নাটের হাট বাজার জামে মসজিদ, বৈরাগী বাজার জামে মসজিদ, চিলকুড়া এতিমখানা ও জামে মসজিদ, চিলকুড়া নুরানী মাদ্রাসা, কৃষ্ণপুর চকদফর জোতরঘু এতিম খানা, বটতলী বাজার জামে মসজিদ, বালাডাঙ্গী বাজার জামে মসজিদ,পশ্চিম তুলসীপুর এতিম খানা, তুলসীপুর গোড়স্থানবাড়ী এতিম খানা,তুলসীপুর চকখানা এতিম খানা, চকদফর জামে মসজিদ, সালেহা হোসেন মাদ্রাসা ও মাটিয়াকুড়া মন্ডলপাড়া জামে মসজিদ। উলে¬খ্য দিনাজপুর-১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১১ টায়  হঠাৎ অসুস্থ্তা অনুভব করলে তাৎক্ষনিক ভাবে তাঁকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয় এবং বর্তমানে তিনি জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে সিনিয়র কনসালটেন্ড ডাঃ এস,এম মামুন ইকবালের তত্বাবোধানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। Birganj G

 

 

 

 

 

 

এমপি মনোরঞ্জন শীল গোপাল মহোদয়ের অসুস্থতার সংবাদ পেয়ে বীরগঞ্জ-কাহারোলের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান সহ সাধরন মানুষ বাড়ীতে বাড়ীতে তাঁর দ্রুত রোগমুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও প্রার্থনা সভা অব্যাহত রেখেছেন।

Spread the love