শনিবার ২৪ ফেব্রুয়ারী ২০২৪ ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

এমপি গোপালের রোগমুক্তি কামনায় মসজিদ-মন্দির-গীর্জা-শিক্ষা প্রতিষ্ঠানে বিশেষ দোয়া ও প্রার্থনা

ফজিবর রহমান বাবু ॥ দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের আশু সুস্থতা কামনায় বীরগঞ্জ ও কাহারোলের মসজিদ, মন্দির, গীর্জা, মাদ্রাসাসহ সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

 

এছাড়াও বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও বিশেষ দোয়া-প্রার্থনার আয়োজন করা হয়। গতকাল শনিবার বিভিন্ন স্থানে এসব দোয়া-প্রার্থনা অনুষ্ঠিত হয়। দোয়া-প্রার্থনায় আওয়ামী লীগের নেতা-কর্মী ছাড়াও তাঁর নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষ যোগ দেন। তারা সকলেই তাদের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের রোগমুক্তির জন্য মহান সৃষ্টিকর্তার নিকট দোয়া-প্রার্থনা করেন।

 

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১১টায় দিনাজপুর শহরের ষ্টেশনরোডস্থ নিজ কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে আলাপচারিতার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাৎক্ষণিকভাবে তাঁকে জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউ’র ৫নং কেবিনে তিনি চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে তার হার্টের বাম দিকের মূল রক্তনালীতে ১টি রিং পরানো হয়েছে।

bi 2

তবে বর্তমানে তিনি অনেকটা সুস্থতা লাভ করেছেন বলে চিকিৎসকগণ জানিয়েছেন। বীরগঞ্জ-কাহারোল এলাকার মাটি ও মানুষের নেতা মনোরঞ্জন শীল গোপাল খুব শীঘ্রই আবার জনতার মাঝে ফিরে আসবেন এমন আশাবাদ ব্যক্ত করেছেন স্থানীয় নেতা-কর্মীসহ ওই এলাকার আপামর জনসাধারণ।

 

 

 

এদিকে এমপি গোপালের সহধর্মীনি গীতা রানী শীল ও একমাত্র পুত্র অর্নব শীল তাঁর রোগ মুক্তি কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Spread the love