শনিবার ২ জুলাই ২০২২ ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

এমবিএসকে’র উদ্যোগে এডিসি (শিক্ষা) কর্তৃক ক্যান্সার রোগীর সাহাযার্থে ১ লক্ষ টাকা প্রদান

কাশী কুমার দাস, স্টাফ রিপোর্টার : গত রবিবার মহিলা বহুমুখী শিক্ষা কেন্দ্র (এমবিএসকে), বালুবাড়ী, দিনাজপুর কর্তৃক পিকেএসএফ এর সহায়তায় ক্যান্সার রোগীর সাহাযার্থে এক লক্ষ টাকার চেক প্রদান ও শীত বস্ত্র বিতরণ করা হয় এমবিএসকে অডিটরিয়ামে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ তৌফিক ইমাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য যোগাযোগ প্রযুক্তি), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ ফরিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান, ৪নং শেখপুরা ইউনিয়ন এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজিয়া হোসেন, নির্বাহী প্রধান, এমবিএসকে।

Pksf-02নির্বাহী প্রধানের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের অতিথিবৃন্দ এমবিএসকের মানবিক, সামজিক ও অর্থনৈতিক কার্যক্রমের উপর বক্তব্য প্রদান করে এবং কার্যক্রমকে আরও গতিশীল করার সেই সাথে প্রযুক্তিভিত্তিক শিক্ষার উপরে প্রধান অতিথি গুরুত্ব প্রদান করে।

অতঃপর প্রধান অতিথি কর্তৃক শেখপুরা ইউনিয়নের ক্যান্সার রোগী মোঃ মাহমুদুল হোসেনকে এক লক্ষ টাকার একটি চেক প্রদান করেন। সর্বশেষে শতাধিক কম্বল এসিড সারভাইবার, মুক্তিযোদ্ধা, অতি দরিদ্র সদস্যদের মাঝে বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন এমবিএসকের উপ-নির্বাহী মোঃ খালেদ মোশাররফ হোসেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email