রবিবার ১৪ অগাস্ট ২০২২ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

এ্যাপটাচ এ্যাপটাচ পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের উপবৃত্তি, বিনামূল্যে পাঠ্যবই ও কলেজ ড্রেস বিতরণ-২০২২ অনুষ্ঠিত

মোঃ নুর ইসলাম,দিনাজপুর ॥ ২৭ জুন’২০২২ সোমবার দুপুরে এ্যাপটাচ পলিটেকনিক ইনস্টিটিউট এর ৩য় পর্বের শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান, বিনামূল্যে পাঠ্যবই ও কলেজ ড্রেস বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান, বিনামূল্যে পাঠ্যবই ও কলেজ ড্রেস বিতরণ অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রকৌশলী জয়ন্ত কুমার সরকার এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর ইন্সট্রাক্টর ও বিভাগীয় প্রধান (কম্পিউটার) এর আবু সায়েম মোঃ জেকেরুল হক, সেতাবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ রায়, বিরল উপজেলার মোহনা মঙ্গলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আকতারুল ইসলাম, দিনাজপুর পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মাকসুদা পারভীন মিনা, অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল কালাম আজাদ।
উক্ত অনুষ্ঠানে এ্যাপটাচ পলিটেকনিক ইনস্টিটিউট এর উপাধ্যক্ষ নিরোজা শাপলা এর সঞ্চালনায় অত্র প্রতিষ্ঠানের প্রায় ৩৫০ জন শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি সহ বিভিন্ন প্রকার শিক্ষা সামগ্রী প্রদান করা হয় । উল্লেখ্য যে, ৩৫০ এর মধ্যে ২৭০ জন কে ৪ হাজার টাকা করে উপবৃত্তি প্রদান করা হয়েছে।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার কারিগরি শিক্ষা কার্যক্রমে ব্যাপক উৎসাহ প্রদান করার জন্য জোরদার কর্মসূচি পালন করে চলেছে, কারিগরি শিক্ষা কার্যক্রম বর্তমান সরকার সফল করার জন্য যেসকল ভূমিকা গ্রহণ করেছে এসকল ভূমিকা বাস্তবায়িত করার জন্য আমাদের সকলকে নিজ নিজ স্থান হতে সরকারের ইচ্ছাকে সফল করার জন্য সহযোগিতা করতে হবে। এই কারিগরি শিক্ষা কার্যক্রমকে সহযোগিতা করার জন্য শিক্ষার্থীদের উৎসাহ প্রদানের পাশাপাশি এই ধরনের উদ্যোগ আমাদের সকলকেই নেওয়া উচিত।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email