মঙ্গলবার ১৬ অগাস্ট ২০২২ ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

ঐক্যবন্ধ ভাবে সাম্প্রদায়িক শক্তিকে মোকাবেলা করতে হবে-খালিদ মাহমুদ চৌধুরী এমপি

মোঃ শামসুল আলম,ষ্টাফ রিপোর্টার, বোচাগঞ্জ : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বর্তমানে দেশে অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকার দেশ পরিচালনা করছে। যে কারণে দেশের মানুষ শান্তিপূর্ণ ভাবে বসবাস এবং সকল ধর্ম বর্ণের মানুষের সামাজিক ও অর্থনৈতিক অগ্রগতি নিশ্চিত করেছে।

শুক্রবার সকাল ১১টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত ৮৮টি পূজা মন্ডপে সরকারী অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি বলেন, শারদীয় দূর্গোৎসবের আনন্দ সকলে মিলে উদযাপন করায় এ উৎসব হচ্ছে অসাম্প্রদায়িক উৎসব। কিন্তু মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা কোন প্রকার ইস্যু ছাড়াই দেশের উন্নয়নের ধারাকে ব্যহত করতে একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, তারা আসন্ন দুর্গোৎসব কে সামনে রেখে পূনরায় ষড়যন্ত্রে লিপ্ত হতে পারে যে কারণে তিনি সকলকে ঐক্যবন্ধ ভাবে সাম্প্রদায়িক শক্তিকে মোকাবেলা করতে সকল প্রস্তুত থাকতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফরহাদ হাসান চৌধুরী ইগলু, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুস সবুর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফসার আলী, পূজা উদযাপন পরিষদ বোচাগঞ্জ উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি বীরভদ্র রায়, সাধারণ সম্পাদক বিশ্বনাথ চক্রবর্তী প্রমুখ।

এসময় বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল হক প্রধান, ইউপি চেয়ারম্যানবৃন্দ ও ৮৮টি পূজা মন্ডপের সভাপতি এবং সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে প্রতিটি পূজা মন্ডপে ১১হাজার ২শত টাকা ও সংসদ সদস্যের ব্যাক্তিগত তহবিল থেকে পূজা মন্ডপের সভাপতি সম্পাদককে উন্নত মানের ধুতি প্রদান করেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email