মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ঐতিহাসিক কান্তজিউ’র মন্দির প্রাঙ্গণে বিশিষ্ট কবি এ্যাড. মাজহারুল ইসলামের নিঃশব্দ শব্দ বইয়ের মোড়ক উন্মোচন করলেন এমপি জুঁই

কাশী কুমার দাস, স্টাফ রিপোর্টার ॥ ঐতিহাসিক কান্তজিউ’র মন্দির প্রাঙ্গণে বিভাগীয় লেখক পরিষদ দিনাজপুর জেলা শাখার আয়োজনে বিশিষ্ট কবি ও দিনাজপুর আইনজীবীর সমিতির সভাপতি মাজহারুল ইসলাম সরকার রচিত “নিঃশব্দে শব্দ” গ্রন্থের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এ্যাড. জাকিয়া তাবাস্সু জুঁই এমপি।

বিভাগীয় লেখক পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি কবি আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মোড়ক উন্মোচন উপকমিটির আহবায়ক ও বিশিষ্ট কবি কালি পদ রায়। নিঃশব্দে শব্দ বইয়ের উপর আলোচনা করেন গবেষক ও কলামিস্ট মোঃ জোবায়ের আলী জুয়েল, প্রবান্ধিক ও বিশিষ্ট কবি মাসুদ মুস্তাফিজ, কবি চাষা হাবিব, সহ-অধ্যাপক কবি নিরঞ্জন রায়, কবি বাসর রায়, কবি অদিতি রায় ও এ্যাড. শহিদুল ইসলাম শাহীন। অনুষ্ঠানে কবিতা পাঠ করেন কবি ক.ক আব্দুস সোবহান, সতীশ বর্মন, তাইজুল মন্ডল, কবি অদিতি রায়, মেহেনাজ পারভীন, ডাঃ লিখিন শারথী শর্মা, টিএইচ বকুল ও কবি কালিপদ রায়। প্রধান অতিথি এ্যাড. জাকিয়া তাবাস্্সুম জুঁই এমপি কবি কালিপদ রায়ের লিখা প্রত্নতত্ত্বের যাদু ঘর কবিতার উদ্বোধন ও কবিতার মাটি, কবিতা আবৃত্তি, সাহিত্য প্রবৃদ্ধিসহ বৃক্ষ রোপন করেন।

Please follow and like us:
RSS
Follow by Email