মঙ্গলবার ১৭ মে ২০২২ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগীতা

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর মেয়র মুরতুজা সরকার মানিকের উদ্যোগে  ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে ঐতিহ্যবাহী ঘোড়দৌড়ের আয়োজন করা হয়।

গত সোমবার বিকালে এই প্রতিযোগীতায় বিভিন্ন এলাকা থেকে ২১ জন প্রতিযোগী ঘোড়দৌড় প্রতিযোগীতায় অংশ গ্রহন করেন। এদের মধ্যে ৩ রাউন্ড খেলায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থানকারী নির্ধারণ করা হয়। ঘোড়দৌড় প্রতিযোগীতায় বিজয়ীদেরকে মোবাইল ফোন উপহার দেয়া হয়। প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেছেন ৯নং জার্সি পরিহিত প্রতিযোগী শাহিন। সে মধ্যপাড়া কঠিন শিলা এলাকার বাসিন্দা। দ্বিতীয় স্থান অধিকারকারী সোহেল ও তৃতীয় স্থান অধিকার করেছেন আব্দুল কাদের। তারা নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা।

এদিকে ঘোড়দৌড়া প্রতিযোগীতা দেখার জন্য ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে বিপুল সংখ্যক দর্শকের সমাগম ঘটে। ঘোড়দৌড় প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আনুষ্ঠানের আয়োজক পৌর মেয়র মুরতুজা সরকার মানিক। এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম খান, ফুলবাড়ী জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আজিজ বাবু ও পৌরসভার কাউন্সিলরগণ। অনুষ্ঠান উপস্থাপনা করেন জিএম পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোবিন্দ চন্দ্র সরকার ও খেলা পরিচালনা করেন, ওই বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক হারুনুর রশিদ।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email