মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনার পাশাপাশি মৌলবাদীদের থেকেও সতর্ক থাকতে হবে

ফজিবর রহমান বাবু ॥- মুজিব বর্ষে দিনাজপুরের কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন ডিজিটাল এক্স-রে মেশিনের উদ্বোধন করা হয়েছে। ৮ এপ্রিল ২০২১ বৃহস্পতিবার দুপুরে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে প্রধান অতিথি হিসেবে নতুন এক্স-রে মেশিনের উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
এরপর মনোরঞ্জন শীল গোপাল নিজে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহন করে সারাদেশের ন্যায় দিনাজপুরের কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।
এসময় এমপি গোপাল বলেন, প্রাণঘাতী করোনার দ্বিতীয় আঘাতে সারাবিশ্ব আতঙ্কে রয়েছে। বাংলাদেশেও এর প্রকোপে শনাক্ত ও মৃত্যুর হার বৃদ্ধি পাচ্ছে। সেই সাথে বেড়েছে মৌলবাদীদের উগ্রতা। তাই করোনা ভাইরাসের পাশাপাশি এই মৌলবাদীদের থেকেও সতর্ক থাকতে হবে। তিনি বলেন, যারা এ দেশের স্বাধীনতা চায় নাই, তারাই এ দেশের উন্নয়নকে পিছিয়ে দিতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এই অপশক্তির বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে।
কাহারোল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শফিউল আজম জানান, কাহারোল উপজেলায় কোভিড-১৯ ভ্যাকসিন দ্বিতীয় ডোজের ৩শ টি ভায়াল বরাদ্দ পাওয়া গেছে। যা ৩ হাজার ব্যক্তিকে দেয়া যাবে।
এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শফিউল আজম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মীর মো. আল কামাহ্ তমাল, আরএমও ডা. যুগল কিশোর রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক প্রমুখ।

Please follow and like us:
RSS
Follow by Email