সোমবার ১৯ ফেব্রুয়ারী ২০২৪ ৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কল্যাণ এবং অপরাধ পর্যালচনা সভা : শ্রেষ্ঠ এস. আই. নির্বাচিত মোঃ হাফিজ

মোঃ তিমির, দিনাজপুর থেকে : দিনাজপুরে মার্চ/২০১৫ মাসের কল্যাণ এবং অপরাধ পর্যালচনা সভা অনুষ্ঠিত ও ওয়ারেন্ট তামিল, শ্রেষ্ঠ উদ্ধারকারী সহ বিভিন্ন উত্তম কাজের জন্যে অফির্সাসগদের পুরষৃকত করা হয়েছে।

বুধবার সকালে এ.এস.পি হেডকোয়াটার্স আসাদুজ্বজামান আসাদ এর সঞ্চালনায় পুলিশ লাইন্স হলরূমে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার মহোদয় অফিসার্স এবং ফোর্সগনের বিভিন্ন সমস্যাবলি শুনেন এবং সমাধান নিয়ে আলোচনা করেন। পরবর্তিতে পুলিশ অফিসে অবস্থিত পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সভাপতি অপরাধ পর্যালচনা করেন এবং দিকনির্দেশনা মূলক আদেশ-উপদেশ প্রদান করেন। শেষে এ মাসে সেরা অফির্সাস ইনচার্জ নির্বাচিত হন নবাবগঞ্জ থানার ও.সি । সেরা উপ-পুলিশ পরিদর্শক (সাব-ইন্সপেক্টর) নির্বাচিত হন কোতয়ালী থানার এস.আই মোঃ হাফিজ।

Dinaj Sp-01পুলিশ সুপার মহোদয়ের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) সঞ্জয় সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাখাওয়াত হোসেন , সিনিয়র সহকারি পুলিশ সুপার সুশামত্ম সরকার (সদর সার্কেল), সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ আবু তারেক (ফুলবাড়ী সার্কেল), সহকারি পুলিশ সুপার অসিত কুমার(বীরগঞ্জ সার্কেল), সিনিয়র সহকারি পুলিশ সুপার ইনসার্ভিস আব্দুল মতিন, ডি.আই.ও ১ নুরম্নজ্জামান চৌধুরি সহ ১৩ থানার অফিসার ইনচার্জ, টি আই দিনাজপুর, আর.ও রির্জাভ অফিস আমিরম্নল ইসলাম এবং আর. আই পুলিশ লাইন্স নরম্নল ইসলাম সহ সভায় আরো উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের অফির্সাস এবং ফোর্সগন।

পরিশেষে বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি ইতিবাচক এবং সকল পুলিশ সদস্যের প্রশংসনীয় ভুমিকার জন্যে সবাই কে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

Spread the love