বুধবার ১৮ মে ২০২২ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কাদের মোল্লার ফাঁসি পাকিস্তানের নিন্দার প্রস্তাবের প্রতিবাদে দিনাজপুরের মুক্তিযোদ্ধা-জনতার মানববন্ধন

Dinajpur-19-12-13 Iqbalদিনাজপুর প্রতিনিধি: মানবতা বিরোধী অপরাধী কাদের মোল্লার ফাঁসি কার্যকর হওয়ায় পাকিস্তান সরকারের নিন্দা প্রস্তাব ও বিরূপ মন্তব্যের প্রতিবাদে দিনাজপুরে গতকাল বৃহস্পতিবার এক বিশাল মানববন্ধন করেছে দিনাজপুরের মুক্তিযোদ্ধা ও  জনতা।

এসময় তারা পাকিসত্মানের পতাকায় অগ্নিসংযোগ ও ইমরান খানের কুশপুত্তলিকা দাহ্য করে। ‘দিনাজপুর মুক্তিযোদ্ধা-জনতা’ এর ব্যানারে এই কর্মসূচী পালিত হয়।

এই মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, দিনাজপুর সদর আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম, জেলা আওয়ামীলীগের শরিফুল আহসান লাল, মুক্তিযোদ্ধা সফিকুল হক ছুটু, ওয়ার্কার্স পার্টির রবিউল ইসলাম খোকা, মোসাদ্দেক হোসেন লাবু, মুক্তিযোদ্ধা সিদ্দিক গজনবী, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ, আহসানুল আলম সাথীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা।

শেষে পাকিস্তানের জাতীয় পতাকা এবং ইমরান খানের কুশপুত্তলিকা দাহ্য করা হয়।

দুপুর ১২টায় দিনাজপুর প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে জেলার মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক এবং সর্বসত্মরের জনতা অংশ নেয়। মানববন্ধন কর্মসূচীতে বক্তারা যুদ্ধাপরাধী কাদের মোল্লার ফাঁসির কার্যকর হওয়ায় পাকিস্তান সরকার নিন্দা প্রস্তাব গ্রহণ করায় তীব্র প্রতিবাদ জানান। সেই সাথে দেশের স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবির চক্রের বিরুদ্ধে সতর্ক থাকার আহবান জানান।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email