শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাহারোলে অপর্না সোনামনি কিন্ডার গার্টেনে বিনা মূল্যে বই বিতরন

মোঃ রশিদুল ইসলাম ( টিপু),কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ গত বৃহস্পতিবার কাহারোল বাজার প্রাণ কেন্দ্রের মনোরম পরিবেশে অবস্থিত অপর্না সোনামনি কিন্ডার গার্টেন স্কুল এবছরের প্রথম ক্লাশে ২০১৫ইং শিক্ষাবর্ষে কিন্ডার গার্টেনের বই নিজস্ব প্রতিষ্ঠানের তহবিল থেকে ৭০জন ছাত্র/ছাত্রীদের বিনা মূল্যে বই বিতরন করেছেন।

 

বৃহস্পতিবার দুপুর ১২টায় বিনা মূল্যে কিন্ডার গার্টেনের বই বিতরন করেন, রসুলপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনছুর সরকার বাবুল।

 

অপর্না সোনামনি কিন্ডার গার্টেন এর পরিচালক ধীরেন্দ্র নাথ রায় মন্টু (বিএসসি মাষ্টার), সহকারী পরিচালক মোঃ রশিদুল ইসলাম, রাজকুমার রায় সহ শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও অত্র কিন্ডার গার্টেনের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

 

এসময় পরিচালক ধীরেন্দ্র নাথ রায় মন্টু বলেন আমার স্বপ্ন আমার এলাকার দরিদ্র ও সকাল ছাত্র/ছাত্রীদের শিক্ষার মান ভাল করা এবং শিক্ষার্থীদের মাধ্যমে সেবা দান করা। তাই আমি নিজস্ব ল্যান্ডে নিজস্ব প্রতিষ্ঠান গড়ে তুলেছি আমি যেন আপনাদের সন্তানের আশা আঙ্খাকার মাধমেই সিড়ি বেয়ে তাদের স্বপ্ন বাস্তবায়নের সিঁড়ি তৈরী করে দিতে পারে এটাই আমার স্বপ্ন। তাই আমি নিজস্ব তহবিল থেকে কিন্ডার গার্টেনের বই ক্রয় করে সন্তানদের হাতে তুলে দিয়েছি। এর মাধ্যমেই তাদের স্বপ্ন পূরনের লক্ষে তৈরী হয়। আমাকে সকলেই আর্শিবাদ করবেন আমি যেন ছোট ছোট সোনামনিদের শিক্ষার মান ভাল করতে পারি এবং তাদের সেবা করতে পারি।

 

Spread the love