রবিবার ২২ মে ২০২২ ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কাহারোলে পূর্ব শত্রুতার জের ধরে ভুট্টা ক্ষেত কর্তন

কাহারোল প্রতিনিধি: দিনাজপুরের কাহারোল উপজেলার  সুন্দরপুর ইউনিয়নের অধীন দ্বীপনগর গ্রামে গত ২৪মার্চ গভীর রাতে হবিবর রহমান পিতা-মৃতঃ খাস মোহাম্মদ এর ৪৬ শতাংশ জমির ভুট্টা ক্ষেতের ফসল কেটে ধ্বংস করে দিয়েছে দুর্বত্তরা। অভিযোগে জানা যায়, গত সোমবার গভীর রাতে একই গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে খয়বর আলী , মৃত আফছার আলীর ছেলে রবিউল ইসলাম সহ একটি সংঘবদ্ধ দল হবিবর রহমানের দলিল মুলে ক্রয়কৃত জমি, যার দলিল নং-২৯৩৮, তাং-১৮/০৮/২০১০, দাগ নং-১৬০৯, খতিয়ান নং-১১৮, জেএল নং-১৪৪, পরিমাণ-৪৬ শতাংশ সম্পত্তির রোপনকৃত ভুট্টা ফসল পূর্ব শত্রুতার জের ধরে ভুট্টা ক্ষেতের গাছ কর্তন করে পালিয়ে যায় দুবৃত্তরা।

জানা যায়, এর ক্ষতির আনুমানিক পরিমান ৫০ হাজার টাকা। এ ব্যাপারে জমির মালিক হবিবর রহমান জানান, মাহমুদার রহমান, পিতা-আলাউদ্দিন সরকার এই জমির মূল মালিক ছিলেন। তার নিকট থেকে দীর্ঘ ১০ বছর পূর্বে মহিউদ্দিন সরকার এর ছেলে আনিছুর রহমান কবলা মূলে খরিদ করেন। আনিছুর রহমান গত ১৮/০৮/২০১০ইং তারিখ হবিবর রহমান এর নিকট কবলা মূলে জমিটি বিক্রয় করেন।

হবিবর রহমান উক্ত জমি অদ্যবধি ভোগ দখল করে আসছেন। এ ঘটনায় দুর্বত্তদের বিরুদ্ধে কাহারোল থানায় একটি অভিযোগ দায়ের করার প্রস্ত্ততি চলছে বলে ক্ষতিগ্রস্থ্য হবিবর রহমান জানিয়েছেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email