শুক্রবার ১২ অগাস্ট ২০২২ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কাহারোলে শিশু মেলা ও বিতর্ক প্রতিযোগিতা

দিনাজপুর প্রতিনিধি :‘শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৪র্থ পর্যায়)’ শীর্ষক কর্মসূচির আওতায় দিনাজপুর জেলা তথ্য অফিস ও উপজেলা প্রশাসন কাহারোল এর যৌথ উদ্যোগে আগামী ২৩-২৪ মার্চ কাহারোল উপজেলা পরিষদ চত্বরে দু্ই দিন ব্যাপী ‘শিশু মেলা’ অনুষ্ঠিত হবে। জনাব মনোরঞ্জনশীল গোপাল, মাননীয় জাতীয় সংসদ সদস্য, দিনাজপুর-১, দিনাজপুর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করবেন। সভাপতিত্ব করবেন জনাব মোহাম্মদ রবিউল ফয়সাল, উপজেলা নির্বাহী অফিসার, কাহারোল, দিনাজপুর।

মেলার কর্মসূচির মধ্যে রয়েছে  ২৩ মার্চ রবিবার সকাল সাড়ে ৯টায় র‌্যালী, সকাল ১০ টায় উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা, সকাল ১১টায় উদ্বুদ্ধকরণ লোকসঙ্গীতানুষ্ঠান, বিকাল ৩টায় বিতর্ক প্রতিযোগিতা, সন্ধ্যা সাড়ে ৬টায় চলচ্চিত্র প্রদর্শনী এবং ২৪ মার্চ সোমবার সকাল সাড়ে ১০টায় উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা, বিকাল ৩টায় উদ্বুদ্ধকরণ লোকসঙ্গীতানুষ্ঠান ও বিকাল সাড়ে ৩টায় সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান।

মেলা প্রতিদিন সকাল ১০টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে। বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান মেলায় ষ্টল স্থাপন করবে। শিশু কিশোর, ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ সকলকে মেলায় আমন্ত্রন জানানো যাচ্ছে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email