বুধবার ১৭ অগাস্ট ২০২২ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

কাহারোল-খানসামা উপজেলা নির্বাচনে একাধিক প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

 

bpসুকুমার রায় : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে খানসামা-কাহারোল উপজেলা নিবার্চনের উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

গতকাল শনিবার খানসামা ও কাহারোল উপজেলায় নিবাহী কর্মকর্তার নিকট এই মনোনয়ন পত্র দাখিল। এই দুই উপজেলায় উপজেলা চেয়ারম্যান পদে ১২জন, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে১১জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

কাহারোলে উপজেলা চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান ৫ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ৪ জন মনোনয়ন পত্র দাখিল করেছে।

খানসামায় উপজেলা চেয়ারম্যন পদে বিএনপি সমর্থিত ২জন, আওয়ামীলীগ সমর্থিত ২জন, জাসদ সমথিত ১জন। ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত ৩জন, আওয়ামীলীগ সমর্থিত ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীগ সমর্থিত ২জন এবং জামায়াত সমর্থিত ১জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

জানা যায়, কাহারোল উপজেলা চেয়ারম্যান পদে ৭জন, এরা হলেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক সরকার, জেলা কৃষক লীগের সহ-সভাপতি গোপেশ চন্দ্র রায়, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির বৃক্ষরোপন বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ চৌধুরী, ৫নং সুন্দরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শরীফ উদ্দীন আহাম্মেদ, কাহারোল উপজেলা বিএনপির সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাদশা, জয়নন্দ ডিগ্রি কলেজের প্রভাষক মোহন চন্দ্র রায়, বিকল্পধারা বাংলাদেশের কাহারোল উপজেলা আহ্বায়ক রনজিৎ চন্দ্র শীল।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন, এরা হলেন, কাহারোল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী, কাহারোল উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মোঃ জয়নাল আবেদীন সরকার, কাহারোল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ ওসমান গনি, উপজেলা জামাতের আমীর মোঃ আব্দুল গনি, প্রভাষক হ্নদয় চন্দ্র রায় এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন, এরা হলেন কাহারোল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মীরা মাহাবুব, মহিলা লীগের সদস্য মৌসুমী সুলতানা, জুলেখা বেগম ও মিনা রানী শীল।

অপরদিকে, খানসামা উপজেলা চেয়ারম্যান পদে আওয়মীলীগ সমর্থিত আবু হাতেম ও মাহফুজার চৌধুরী, বিএনপি সমর্থিত মোবাশ্বের হক সরকার মুক্তি ও শহিদুজ্জামান শাহ, জাসদের মোহাম্মদ আলী শাহ। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত এটিএম সুজাউদ্দিন লুহিন, আতিকুর রহমান ও মশিউর রহমান, আওয়ামীলীগ সমর্থিত আব্দুল্লাহ আল মামুন ও বিপ্লব কুমার শাহ ও ভিমান চন্দ্র দাস। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত নুর আয়না বেগম নুরী ও মহসীনা বেগম এবং জামায়াতের মিনারা বেগম।

উল্লেখ্য আগামী ১৯ফেব্রুয়ারী ২০১৪ এ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email