শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কাহারোল ডিগ্রী কলেজ ও মহিলা ডিগ্রী কলেজে এমপি গোপালের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

ফজিবর রহমান বাবু ॥ কাহারোল ডিগ্রী কলেজের উদ্যোগে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর কাহারোল ডিগ্রী কলেজ মিলনায়তনে অধ্যক্ষ মোঃ গোলাম হাসানের সভাপতিত্বে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে এক বিশেষ দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে কলেজের ছাত্র/ছাত্রীসহ সকল পর্যায়ের সহকারী অধ্যাপক-অধ্যাপিকা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন কলেজের অধ্যাপক মোঃ শহিদুল ইসলাম।

এদিকে কাহারোল মহিলা ডিগ্রী কলেজ কর্তৃক এমপি গোপালের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। কাহারোল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোছাঃ আনজুমান-আরা বেগমের সভাপতিত্বে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল দ্রুত রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে এক বিশেষ দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত দোয়া মাহফিলে কলেজের ছাত্র/ছাত্রীসহ সকল পর্যায়ের সহকারী অধ্যাপক-অধ্যাপিকা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা ওলামালীগের আহবায়ক মাওলানা মোঃ হাসেম আলী।

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১১টায় দিনাজপুর শহরের ষ্টেশনরোডস্থ নিজ কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে আলাপচারিতার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাৎক্ষণিকভাবে তাঁকে জিয়া হার্ট ফাউন্ডে¬শন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউ’র ৫নং কেবিনে তিনি চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে তার হার্টের বাম দিকের মূল রক্তনালীতে ১টি রিং পরানো হয়েছে। তবে বর্তমানে তিনি অনেকটা সুস্থতা লাভ করেছেন বলে চিকিৎসকগণ জানিয়েছেন। অপরদিকে এমপি গোপালের সহধর্মীনি গীতা রানী শীল ও একমাত্র পুত্র অর্নব শীল তাঁর রোগ মুক্তি কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Spread the love