রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কাহারোল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ কাহারোলে অনুষ্ঠিত হতে যাচ্ছে কাহারোল প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন।
দিনাজপুরের কাহারোল উপজেলা সদরের প্রাণ কেন্দ্রে অবস্থিত কাহারোল প্রেস ক্লাবটি। সেই প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২৭ ফেব্র“য়ারী/২০১৫ বিকাল ০৩ থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট অনুষ্ঠিত হবে। ব্যাপক আনন্দ ঘন-উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৫-২০১৬ ইং সনের নির্বাচন।

প্রেস ক্লাবের গঠিত নির্বাচন পরিচালনা বোর্ড এর প্রধান নির্বাচন কমিশনার মোঃ আব্দুল্লাহ ও নির্বাচন কমিশনার মোঃ ইব্রাহীম খলিল (সোহাগ) জানান, জেলার  কাহারোল প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন শুক্রবার।

নির্বাচন কমিশন গত ২৩ ফেব্র“য়ারী/২০১৫ বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা কারী প্রার্থীর নামের বিপরীতে প্রতীক বরাদ্দ দেয়। এই নির্বাচনে ২ জন প্রার্থী সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আর এই নির্বাচনকে সামনে রেখে সাধারণ ভোটারদের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

নির্বাচনে অংশ গ্রহণ কারী প্রতিদ্বন্দ্বিকারী প্রার্থীরা  ইতো মধ্যে ভোট প্রার্থনা শেষ করেছেন। সকলের জিজ্ঞাসা কে হবেন কাহারোল প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এই দিনের অপেক্ষায় তাকিয়ে আছে কাহারোলের আপামোর জনসাধারণ ও সচেতন মহল।

Spread the love