রবিবার ২১ এপ্রিল ২০২৪ ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিবরিয়া হত্যা মামলায় ১১ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার সম্পূরক চার্জশীট দাখিলের পর ১১ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

রবিবার হবিগঞ্জের জুডিশিয়াল আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এএসপি মেহেরুন্নেছা পারুল আজ রবিবার সকালে নতুনভাবে সম্পূরক চার্জশীট দাখিল করেন। নতুন এ চার্জশীটে আরও ১১ জন আসামিকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এ মামলার আসামীরা হলেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, হবিগঞ্জ পৌর মেয়র জি কে গউছ, বিএনপির কেন্দ্রীয় নেতা হারিছ চৌধুরী, মুফতি আব্দুল হাই, মুফতি তাজ উদ্দিন, মুফতি সফিকুর রহমান, মোহাম্মদ আলী, বদরুল, মহিবুর রহমান, কাজল আহমেদ ও হাফেজ ইয়াহিয়া।

গত ৩ ডিসেম্বর হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তার সম্পূরক চার্জশীটের ত্রুটি সংশোধন করে নতুন সম্পূরক চার্জশীট প্রদানের জন্য তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দেন। গত ১৩ নভেম্বর বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এএসপি মেহেরুন্নেছা পারুল হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে চার্জশীট দাখিল করেন। একই সাথে আগের চার্জশীটভুক্ত আসামী ইউসুফ বিন শরীফ, আবু বক্কর আব্দুল করিম ও মরহুম আহছান উল্লাহকে চার্জশীট থেকে অব্যাহতি প্রদানের আবেদন করা হয়।

Spread the love