সোমবার ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোকো চিরনিদ্রায় শায়িত

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোকে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যা পৌঁনে ৭টার দিকে বনানী কবরস্থানের ১৮ নম্বর ব্লকের ১৮৩৮/১৪৭ নম্বর কবরে তাকে দাফন করা হয়। এর আগে বাদ আছর জাতীয় মসজিদ বাযতুল মোকাররমে কোকোর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

দাফনের পর মোনাজাতে অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার শাজাহান ওমর, আলহাজ মোসাদ্দেক আলী ফালু, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক গিয়াস কাদের চৌধুরী প্রমুখ। মোনাজাত শেষে বিভিন্ন দল ও সংগঠনের পক্ষ থেকে কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কোকোর মরদেহ মালেয়শিয়া এয়ারলাইন্স এমএইচ-১০২ এসে পৌঁছায়। বিএনপির স্থায়ী কমিটি সদস্য ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আবদুল্লাহ আল নোমান ও আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর সমন্বয়ে বিএনপির একটি উচ্চ পর্যায়ের প্রতিনিধিদল মরদেহ গ্রহণ করেন।
Spread the love