বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

খালেদার গ্রেফতারি পরোয়ানা কার্যকরের দাবি

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জারি করা গ্রেফতারি পরোয়ানা অবিলম্বে কার্যকর করার দাবি জানিয়েছেন ।

বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত ২০ দলীয় জোটের হরতালের প্রতিবাদে  হরতালবিরোধী প্রতিবাদ মিছিলের আগে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

সুশীল সমাজের সমালোচনা করে তিনি বলেন, ‘তাদের মুখোশ এখন খুলে গেছে। এক দিকে তারা টকশোতে সুন্দর-সুন্দর কথা বলে অন্যদিকে মানুষ হত্যার ষড়যন্ত্র করে। তার একমাত্র দৃষ্টান্ত হলো মাহমুদর রহমান মান্না। এই তথাকথিত সুশীলরা দেশটাকে ধ্বংসের পাঁয়তারা করছে। গভীর রাতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।’

হরতালকে হাস্যরসের কর্মসূচি উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘বাংলার মানুষ খালেদা জিয়ার হরতাল-অবরোধ কর্মসূচি প্রত্যাখ্যান করেছেন। তার মুখে চুনকালি মেখে দিয়েছে। লজ্জা থাকলে তিনি এখনই এই হাস্যরসের কর্মসূচি বন্ধ করবেন।’

মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল হক সবুজের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেনসহ বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email