বৃহস্পতিবার ১১ অগাস্ট ২০২২ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

খালেদার জিয়ার সঙ্গে প্রকৌশলীদের বৈঠক অনুষ্ঠিত

Khledaবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে মতবিনিময়  করেন  ইঞ্জিনিয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব) এর নেতৃবৃন্দরা ।

শনিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই বৈঠক হয়।

গাজীপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আনোয়ারুল আজীমের নেতৃত্বে রাত ৯টায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা প্রকৌশল ও  প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ টেক্সটাইল ও কৃষি প্রকৌশলীরা বৈঠকে অংশ নেন।

জ্যেষ্ঠ প্রকৌশলীদের মধ্যে রিয়াজ হাসান খন্দকার, হারুনুর রশীদ, মিয়া মুহাম্মদ কাইয়ুম, রিয়াজুল ইসলাম রিজু, মহিউদ্দিন আহমেদ সেলিম, শাহ আলম, হাসিন আহমেদ, কাজী মুহাম্মদ সুফিয়ান, মাসুদ আহমেদ, একরামুল হক রোকনী, রেজাউল করীম, মঞ্জুরুল ইসলাম, আবুল কাশেম, মোস্তাফিজুর রহমান মানিক, এস এম গালিব, আবদুল হাকিম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আর এ গনি ও খন্দকার মোশাররফ হোসেন বৈঠকে উপস্থিত ছিলেন।

এর আগে বিএনপি সমর্থিত সম্মিলিত পেশাজীবী পরিষদ, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব), ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-ঢাকা সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে-ডিইউজে), জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরাম এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে পৃথক বৈঠক করেন খালেদা জিয়া। এসব বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে পেশাজীবীদের মতামত নেন তিনি।

প্রকৌশলীদের সঙ্গে বৈঠকের আগে নবাবগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার আবু আশফাক খালেদা জিয়াকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

এ সময় ঢাকা জেলা বিএনপির সভাপতি ও চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল মান্নান ও স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবেদ হোসেন উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email