বুধবার ১ ফেব্রুয়ারী ২০২৩ ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

খালেদা জিয়ার প্রথম ইফতার এতিম-ওলামাদের সাথে

Khaledaবাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপারসন বেগত খালেদা জিয়া প্রথম রোজায় ইফতার করলেন এতিম ও আলেম-ওলামাদের সাথে। আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটন গার্ডেনে লেডিসক্লাবে এ ইফতার পার্টির আয়োজন করে বিএনপি। রমজানের প্রথম দিনের এ ইফতারে ২০০ এতিম ও দেশের খ্যাতিমান আলেম ওলামা উপস্থিত ছিলেন। সন্ধ্যা সোয়া ৬টায় এ ইফতার পার্টিতে এসে উপস্থিত হন খালেদা জিয়া। ইফতারের আগে খালেদা জিয়া আমন্ত্রিত অতিথি এতিম ও ওলামা-মাশায়েখদের সঙ্গে কুশল বিনিময় করেন। ইফতার শুরুর আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। আর এ ইফতার পার্টিতে ফকিরাপুল এতিমখানা, শান্তিনগর মসজিদ মাদ্রাসা ও তেজগাঁও রহমতে আলেম মিশনসহ ঢাকার বিভিন্ন এতিমখানার ছাত্ররা যোগ দেন।
ইফতারে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যদের মধ্যে ড. আর এ গনি, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, এম কে আনোয়ার, আ স ম হান্নান শাহ, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, আবদুল মঈন খান, নজরুল ইসলম খান, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ আহম্মেদ তালুকদার, জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি হাফেজ আবদুল মালেক ও সাধারণ সম্পাদক শাহ মো. নেসারুল হক, মহানগর সদস্য সচিব আবদুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া ইফতার পার্টিতে ওলামা মাশায়েখদের মধ্যে উপস্থিত ছিলেন- নরসিংদীর জামিয়া কাসেমীয়া মাদ্রাসার মুহাদ্দিছ মাওলানা সাইয়েদ কামাল উদ্দিন জাফরী, চেয়ারম্যান, পরিচালনা পরিষদ, বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়, মাওলানা মোজাফফর আহমেদ পুটিয়া মাদ্রাসার মোহাদ্দেস, মাওলনা আব্দুল হামিদ পীর সাহেব মধুবাগ, মাওলানা আবুল হাসনাত আমিনি, প্রিন্সিপাল, লালবাগ মাদ্রাসা, মাওলানা আরিফ বিল্লাহ, শর্ষিনা দরবার শরীফ, নূর হোসেন কাসেম প্রমুখ।