রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

‘খালেদা জিয়া জনগণকে জিম্মি করে ক্ষমতায় যেতে চাইছেন’

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন,খালেদা জিয়ার কারণেই দেশে হত্যাকাণ্ডের ঘটনা বেড়েছে। বিএনপি নেত্রী খালেদা জিয়ার কথায় দেশে একের পর এক হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে। খালেদা জিয়াকে এখন এসব অপকর্ম বন্ধ করা উচিত। হত্যাকাণ্ডের মতো অপকর্ম ঘটিয়ে দেশে গৃহযুদ্ধ বাঁধানো সম্ভব নয়। বিশৃঙ্খলা ও সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে। প্রয়োজনে আগামীতে আরও কঠোর হবে।

 

শুক্রবার দুপুরে সিলেটের জালালাবাদ গ্যাস অডিটরিয়ামে রোটারি ইন্টারন্যাশনাল জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

অর্থমন্ত্রী আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেশের জনগণের কোনো সম্পৃক্ততা নেই। এ জন্য তিনি জনগণের কষ্টের ভাষা বুঝতে পারেন না। তিনি হরতাল, অবরোধ ও নাশকতা করে জনগণকে জিম্মি করে ক্ষমতায় যেতে চাইছেন।

রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ এর কনফারেন্সে  জেলা গভর্নর ইঞ্জিনিয়ার এম এ লতিফের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রোটারি ক্লাব ভারতের প্রাক্তন গভর্নর নির্মল কুমার সিনভি, তার স্ত্রী রোটারিয়ান দিনা সিনভি, রোটারি ক্লাবের সাবেক গভর্নর ড. মঞ্জুরুল হক চৌধুরী, জেলা সেক্রেটারি ফয়সল আহমদ ও রোটারিয়ান আতাউর রহমান পীর ।

Spread the love