মঙ্গলবার ১৬ অগাস্ট ২০২২ ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

খেলাধুলার মান বৃদ্ধি করতে সরকার গুরম্নত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করেছে -এমপি গোপাল

ফজিবর রহমান বাবু্ : বর্তমান আওয়ামীলীগ সরকার ক্রীড়াঙ্গনের উন্নয়নে কাজ করে যাচ্ছে এ কথা উল্লেখ করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, খেলাধুলার মান বৃদ্ধিতে সরকার ইতো মধ্যে অধিক গুরুত্ব পূর্ণ পদক্ষেপ গ্রহণ করে দেশ পরিচালনা করছে। সরকার প্রতিটি উপজেলায় একটি করে মিনি ষ্টুডিয়াম নির্মানের ঘোষনা দিয়েছেন। এতে করে আগামী দিন গুলোতে এর সুফল ভোগ করতে পারবে নতুন প্রজন্মের খেলোয়াড়রা।

 

তিনি গত ৯ অক্টোবর সন্ধ্যা ৭টায় দিনাজপুরের কাহারোল উপজেলার ৬নং রামচন্দ্রপুর ইউনিয়নের কাজী কাটনা আনসার ভিডিপি ক্লাব কর্তৃক আয়োজিত কাজিকাটনা সুকান দিঘী মাঠে অনুষ্ঠিত ৩য় আনসার ভিডিপি ফুটবল টুনামেন্টের ফাইনাল প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরনের পূর্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

 

ফুটবল খেলায় অংশগ্রহণকারী দল কাহারোল উপজেলার ৬নং রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ বনাম দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেল গাজী ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদকে ৪-২ গোলে পরাজিত করে ১নং চেহেল গাজী ইউনিয়ন জয়ী হয়।

 

ফুটবল টুনামেন্টে পরিচালনা কমিটির উপদেষ্টা মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে আলোচনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ চৌধুরী, ৬নং ইউপি চেয়ারম্যান আতাউর রহমান (বাবুল)। অন্যান্যদের বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা প্রভাষক আনারুল কবীর, প্রভাষক মিজানুর রহমান, ফুটবল টুনামেন্টের সভাপতি মোঃ আলম হোসেন (শিক্ষক), মহিলা ইউপি সদস্য রেহেনা বেগম প্রমুখ।

 

উলেস্নখ, গত ২৮ সেপ্টেম্বর ইউনিয়ন পর্যায়ে ৮ টি দল নিয়ে উক্ত টুর্নামেন্ট প্রতিযোগীতা করে।

Please follow and like us:
error
fb-share-icon
RSS
Follow by Email