মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী ২০২৩ ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

খেলার মাঠকে আনন্দমুখর করতে এবং খেলোয়াড়দের মাঠ মুখী করতে সমাজে বিত্তশালীদের ব্যক্তিদের এগিয়ে আসতে হবে-হুইপ ইকবালুর রহিম

Dinaj Footbalস্টাফ রিপোর্টার : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন খেলার মাঠকে আনন্দমুখর করতে এবং খেলোয়াড়দের মাঠ মুখী করতে হলে সমাজে বৃত্তশালীদের ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। বিলুপ্ত হয়ে যাওয়া ফুটবল খেলা নতুন করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে গ্রামে-গঞ্জে ফুটবল টুর্ণামেন্ট-এর আয়োজন করতে হবে। প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর স্টেডিয়ামকে আধুনিক স্টেডিয়ামকে পরিণত করার কাজ চলছে।

জেলা ক্রীড়া সংস্থা দিনাজপুর আয়োজিত ৫ম বঙ্গবন্ধু কাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্ণামেন্ট ২০১৪ চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বঙ্গবন্ধু কাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্ণামেন্ট ২০১৪ আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হামিদুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী, পুলিশ সুপার মোঃ রুহুল আমীন। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সান পাওয়ার ইঞ্জিনিয়ারিং এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিঃ লুৎফুন কবীর বকুল ও এশিয়া ফিলিং স্টেশনের সত্বাধিকারী মামুনুর রশিদ বকুল। চূড়ান্ত খেলায় বিরল উপজেলা  ২টি গোল ও সদর উপজেলা ২টি গোল দিলে খেলা ড্র হয়। পরে ট্রাইবেকারের মাধ্যমে দিনাজপুর সদর ৩ গোল দেয় এবং বিরল উপজেলা ২ গোল দেয়। চ্যাম্পিয়ন দল দিনাজপুর সদর উপজেলাকে এবং রানারআপ বিরল উপজেলা খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। এসময়  দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহমান ও বিরল উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল খাইরুম, দিনাজপুর সদর উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম, সদর উপজেলা টীম ম্যানেজার আবু ইবনে রজব, বিরল উপজেলা টীম ম্যানেজার সফিকুল আজাদ মনিসহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।